Sunday, 16 December, 2018 | ২ পৌষ ১৪২৫ বঙ্গাব্দ |
Advertisement

অল্পের জন্য রক্ষা পেলেন অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী মান্নান

দৈনিকসিলেটডটকম: অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এম এ মান্নান (এমপি) অল্পের জন্য দুর্ঘটনা থেকে রক্ষা পেয়েছেন। সিলেট থেকে ঢাকার উদ্দেশে ছেড়ে যাওয়া আন্তঃনগর উপবন এক্সপ্রেস ট্রেনের বগি শ্রীমঙ্গলে লাইনচ্যুত হয়। এই ট্রেনে মন্ত্রী ছিলেন।বৃহস্পতিবার দিবাগত রাত একটার দিকে শ্রীমঙ্গলের সাতগাঁও স্টেশনের অদূরে এই দুর্ঘটনা ঘটে।

শ্রীমঙ্গল থানার ওসি কে. এম নজরুল জানান, প্রতিমন্ত্রীর বগি ও তার পরের দুটি বগি ছাড়া বাকিগুলো লাইনচ্যুত হয়েছে। সেখান থেকে প্রতিমন্ত্রী পরে জিপে করে ঢাকায় পৌঁছানো হয়েছে।

শ্রীমঙ্গল রেল স্টেশনের সহকারী স্টেশন মাস্টার সাখাওয়াত হোসেন জানান, ট্রেনটি রাত ১২টা ৪০ মিনিটে শ্রীমঙ্গল স্টেশন ছেড়ে যায়। সাতগাঁও স্টেশনের আউট সিগন্যালের কাছে ট্রেনটির ১১টি বগি লাইনচ্যুত হয়।

সিলেটের সঙ্গে সারাদেশের রেল যোগাযোগ শিগগিরই চালু হচ্ছে না বলে জানিয়েছেন সংশ্লিষ্ট কর্মকর্তারা। আন্তঃনগর উপবন এক্সপ্রেস ট্রেনের ১১টি বগি লাইনচ্যুত হওয়ার ঘটনায় ক্ষতির মাত্রা বেশি এবং উদ্ধার কাজে আরও সময় লাগবে বলে জানিয়েছেন তারা।

বাংলাদেশ রেলওয়ের সিলেট অঞ্চলের বিভাগীয় প্রকৌশলী মো. মুজিবুর রহমান বলেন  ‘ট্রেন কখন চালু হবে এখন বলা যাবে না। ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থলে আছেন। ক্ষয়ক্ষতির পরিমাণ খুব বেশি। তবে উদ্ধারকাজ চলছে।’

 

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
দৈনিক সিলেট ডট কম
২০১১

সম্পাদক: মুহিত চৌধুরী
অফিস: ২৬-২৭ হক সুপার মার্কেট, জিন্দাবাজার সিলেট
মোবাইল : ০১৭১ ২২ ৪৭ ৯০০,  Email: dainiksylhet@gmail.com

Developed by: