Thursday, 20 September, 2018 | ৫ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ |
Advertisement

প্রবাসী কবি শেলী ফেরদৌস-এর দু’টি কাব্যগ্রন্থের প্রকাশনা অনুষ্ঠান

দৈনিকসিলেটডটকম:যুক্তরাজ্যে অভিবাসী কবি শেলী ফেরদৌস-এর ‘নন্দিতে নীলে’ ও ‘হৃদয় ইথারে’ কাব্যগ্রন্থের প্রকাশনা অনুষ্ঠান ও সাহিত্য আড্ডা বৃহস্পতিবার (২২ ফেব্রুয়ারি) বিকেলে সিলেট নগরীর উত্তর জেল রোডস্থ হোটেল ডালাস ইন্টারন্যাশনাল-এর সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়।
দৈনিক সিলেট সংলাপ-এর উদ্যোগে আয়োজিত এ প্রকাশনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন দৈনিক সিলেট সংলাপ সম্পাদক ও প্রকাশক মুহাম্মদ ফয়জুর রহমান।

বাংলা টিভির সিলেট ব্যুরো চিফ আবু তালেব মুরাদের সঞ্চালনায় প্রকাশনা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সিলিট সরকারি মহিলা কলেজের অধ্যক্ষ প্রফেসর মুহ. হায়াতুল ইসলাম আকঞ্জি ।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন প্রবীণ সাংবাদি-কলামিস্ট আফতাব চৌধুরী, বাংলাদেশ ব্যাংকের সদ্য প্রাক্তন জেনারেল ম্যানেজার, লেখক মো. আব্দুর রউফ, বাংলাদেশ শিশু একাডেমির সাবেক জেলা সংগঠক ও সুসাহিত্যিক মাবুবুজ্জামান চৌধুরী, যুক্তরাজ্যে বাংলাদেশী কমিউনিটির সুপরিচিত ব্যক্তিত্ ও বাংলাদেশি টিচার্স এসোসিয়েশন ইন ইউকে’র সাবেক জেনারেল সেক্রেটারি ইকবাল হোসেইন, সিলেট অনলাইন প্রেসক্লাবের সভাপতি কবি মুহিত চৌধুরী,কেমুসাস এর সহসভাপতি সাংবাদিক সেলিম আউয়াল, এবং কবি আব্দুল মুকিত অপি।

কাব্যগ্রন্থ দু’টোর উপর মুল প্রবন্ধ উপস্থান করেন নলেজ হারবার স্কুল এন্ড কলেজ, সিলেট এর ভাইস প্রিন্সিপ্যাল, কবি নাজমুল আনসারী। মূখ্য আলোচক হিসেবে বক্তব্য রাখেন শিক্ষাবিদ ও কবি বাসিত ইবনে হাবিব।
অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন মুফতি আব্দুর রহমান চৌধুরী এডভোকেট।।
অনুষ্ঠানে আয়োজক প্রতিষ্ঠানের পক্ষ থেকে কবি শেলী ফেরদৌস-কে ফুলেল শুভেচ্ছা জানানো হয় এবং শুভেচ্ছা স্মারক ক্রেস্ট প্রদান করা হয়।

সর্বশেষ সংবাদ

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
দৈনিক সিলেট ডট কম
২০১১

সম্পাদক: মুহিত চৌধুরী
অফিস: ২৬-২৭ হক সুপার মার্কেট, জিন্দাবাজার সিলেট
মোবাইল : ০১৭১ ২২ ৪৭ ৯০০,  Email: dainiksylhet@gmail.com

Developed by: