Friday, 22 June, 2018 | ৮ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ |

Advertisement

শেষ রক্ষা হলো না প্রেমিক যুগলের

ছবি প্রতীকী

আখলাছ আহমেদ প্রিয়:হবিগঞ্জ শহরের ইনাতাবাদে ভাড়াটিয়া বাসা থেকে প্রেমিক যুগলকে অষ্টগ্রাম থানার পুলিশের সহযোগিতায় আটক করেছে সদর থানা পুলিশ। শুক্রবার বিকেল ৫ টায় তাদেরকে আটক করা হয়। প্রেমের টানে অষ্টগ্রাম থেকে প্রেমিক শিক্ষকের হাত ধরে পালিয়ে আসে স্কুল ছাত্রী। পরে রাত ৯ টায় আটককৃত প্রেমিক যুগলকে অষ্টগ্রাম থানায় নিয়ে যাওয়া হয়েছে।

পুলিশ ও এলাকাবাসী সূত্র জানায়, কিশোরগঞ্জ জেলার অষ্টগ্রাম উপজেলার আদম পুর উচ্চ বিদ্যালয়ের সাবেক শিক্ষক ও আদমপুর গ্রামের আব্দুল লতিফের পুত্র মোহাম্মদ আলী (৩০)-এর কাছে প্রাইভেট পড়ার সুবাধে একই স্কুলের ৯ শ্রেনীর ছাত্রীর প্রেমের সম্পর্ক গড়ে উঠে। পরে তাদের প্রেমের সম্পর্ক শারীরিক সম্পর্কে রুপ নেয়।
মেয়েটির পরিবারের লোকজন বিষয়টি জানতে পেরে মোহাম্মদ আলী কাছে প্রাইভেট পড়ানো বন্ধ করে দেয়। এরপরও তাদের সম্পর্কে ফাটল ধরেনি। তারা গোপনে প্রেমের সম্পর্ক অব্যাহত রাখে। পরের ১৪ ফেব্র“য়ারী মেয়েটি প্রেমের টানে মোহাম্মদ আলীর হাত ধরে অষ্টগ্রাম থেকে পালিয়ে আসে এবং এফিডেভিটের মাধ্যমে তাকে বিয়ে করে।

পরে মোহাম্মদ আলী হবিগঞ্জ শহরের ইনাতাবাদ এলাকায় সাবেক এক ইউপি চেয়ারম্যানের বাসা ৫ হাজার টাকায় ভাড়া নিয়ে বসবাস করা শুরু করে। কিছুদিন পর মোহাম্মদ আলীর সাবেক স্ত্রী ও সন্তান রয়েছে বলে জানতে পেরে অষ্টগ্রামে চলে যেতে চায়। কিন্ত মোহাম্মদ আলী তাকে যেতে দেয়নি। পরে কৌশলে মেয়েটি ফোনে তার মাকে বিষয়টি জানালে তার মা অষ্টগ্রাম থানায় অভিযোগ দেন।
অভিযোগের প্রেক্ষিতে শুক্রবার (২৩ফেব্রুয়ারি) এসআই আসাদুর রহমান হবিগঞ্জ সদর থানার পুলিশকে নিয়ে শহরের ইনাতাবাদে ওই বাসায় অভিযান চালিয়ে তাদেরকে আটক করেন।

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
দৈনিক সিলেট ডট কম
২০১১

সম্পাদক: মুহিত চৌধুরী
অফিস: ২৬-২৭ হক সুপার মার্কেট, জিন্দাবাজার সিলেট
মোবাইল : ০১৭১ ২২ ৪৭ ৯০০,  Email: dainiksylhet@gmail.com

Developed by: