Friday, 22 June, 2018 | ৮ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ |

Advertisement

নৌকা প্রার্থীর বিজয় নিশ্চিত করতে হবে: কামরান

দৈনিকসিলেটডটকম:বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রিয় সদস্য, সিলেট সিটি কর্পোরেশনের সাবেক মেয়র ও মহানগর আওয়ামীলীগের সভাপতি বদর উদ্দিন আহমদ কামরান বলেছেন, ফেঞ্চুগঞ্জের আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামীলীগ মনোনীত প্রার্থীর বিজয় নিশ্চিত করতে দলীয় নেতাকর্মীকে এক যোগে কাজ করতে হবে। দলের স্বার্থে সকল মান অভিমান ভুলে গিয়ে তৃণমূল নেতাকর্মীদের মতামতের ভিত্তিতে যাদেরকে মনোনয়ন দেওয়া হবে তাদের পক্ষে কাজ করে নৌকাকে বিজয়ী করার আহ্বান জানান। তিনি আরো বলেন, বিএনপি নেত্রী খালেদা জিয়ার বিরুদ্ধে তত্ত্বাবধায়ক সরকারের আমলে এতিমের টাকা আত্মসাতের দুর্নীতি মামলা দীর্ঘ ১০ বছর চলার পর খালেদা জিয়ার ৫ বছর ও তারেক জিয়ার ১০ বছর সাজা হয়। কিন্তু সাজা প্রাপ্ত তারেক জিয়াকে দলের ভারপ্রাপ্ত চেয়ারপার্সন করা হয়েছে। এ থেকেই প্রমাণ হয় বিএনপি দলের মধ্যে কোন যোগ্য ব্যক্তি নেই। আওয়ামীলীগ সভানেত্রী জননেত্রী শেখ হাসিনার দক্ষ দেশ পরিচালনায় অল্প দিনের মধ্যে দেশকে উন্নত করে বহির্বিশ্বে সুনাম অর্জন করেছে।

বদর উদ্দিন আহমদ কামরান শুক্রবার বিকেলে ফেঞ্চুগঞ্জ উপজেলার ৫টি ইউনিয়ন পরিষদে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে দলীয় চেয়ারম্যান প্রার্থী বাছাই উপলক্ষে আওয়ামীলীগের তৃণমূল নেতাকর্মীদের উপস্থিতিতে কর্মী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।
উপজেলা আওয়ামীলীগের সভাপতি শওকত আলীর সভাপতিত্বে, জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক এডভোকেট নাসির উদ্দিনের পরিচালনায় অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সহ সভাপতি স্থানীয় সংসদ সদস্য মাহমুদ উস সামাদ চৌধুরী ও জেলা আওয়ামীলীগের সহ সভাপতি সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আশফাক আহমদ, জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এডভোকেট নিজাম উদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক অধ্যক্ষ সুজাত আলী রফিক, দপ্তর সম্পাদক সাইফুল ইসলাম রুহেল, শিক্ষা সাংস্কৃতিক সম্পাদক কবির উদ্দিন আহমদ, উপ-প্রচার সম্পাদক জগলু চৌধুুরী।
উপজেলা পরিষদ মিলনায়তনে আয়োজিত সভায় বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগ নেতা এডভোকেট আজমল আলী, এ আর সেলিম, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুল বাছিত টুটুল প্রমুখ। পরে ৫ ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থীদের বাছাইয়ের ব্যাপারে তৃণমূল পর্যায়ের নেতাকর্মীদের প্রস্তাব গ্রহণ করা হয়। এ রিপোর্ট লেখা পর্যন্ত বাছাই প্রস্তাব কার্যক্রম চলছিল।
বিশেষ অতিথির বক্তব্যে এমপি মাহমুদ উস সামাদ চৌধুরী বলেন, ফেঞ্চুগঞ্জ উপজেলার ৫টি ইউনিয়নে দলীয় চেয়ারম্যান প্রার্থী যাদেরকে দেওয়া হবে আমি তাদেরকে মেনে নেব। এতে কোন দ্বিধাদ্বন্দ্ব থাকবে না। আমি চাই নৌকার বিজয় নিশ্চিত হউক।

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
দৈনিক সিলেট ডট কম
২০১১

সম্পাদক: মুহিত চৌধুরী
অফিস: ২৬-২৭ হক সুপার মার্কেট, জিন্দাবাজার সিলেট
মোবাইল : ০১৭১ ২২ ৪৭ ৯০০,  Email: dainiksylhet@gmail.com

Developed by: