Wednesday, 19 December, 2018 | ৫ পৌষ ১৪২৫ বঙ্গাব্দ |
Advertisement

লিডিং ইউনিভার্সিটির একাডেমিক কাউন্সিল ও সিন্ডিকেটের সভা অনুষ্ঠিত

দৈনিকসিলেটডটকম:লিডিং ইউনিভার্সিটির ১৯তম একাডেমিক কাউন্সিল এবং ৫৫তম সিন্ডিকেট সভা ২৩ ফেব্রুয়ারী শুক্রবার এবং ২৪ ফেব্রুয়ারী ২০১৮ শনিবার ইউনিভার্সিটির স্থায়ী ক্যাম্পাসের বোর্ড রুমে অনুুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন সিন্ডিকেট চেয়ারম্যান লিডিং ইউনিভার্সিটির উপাচার্য প্রফেসর ড. মো. কামরুজ্জামান চৌধুরী। সভায় সাউথ ইস্ট ইউনিভার্সিটির উপাচার্য প্রফেসর ড. এ.এন.এম মেশকাত উদ্দিন, লিডিং ইউনিভার্সিটির কলা ও আধুনিক ভাষা অনুষদের ডীন প্রফেসর ড. গাজী আবদুল্লাহেল বাকী, ব্যবসায় প্রশাসন বিভাগের বিভাগীয় প্রধান প্রফেসর মো. নজরুল ইসলাম, বোর্ড অব ট্রাস্টিজের সদস্য আব্দুল হান্নান, বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশনের মনোনীত সদস্য শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের গণিত বিভাগের প্রফেসর ড. রাশেদ তালুকদার ও লিডিং ইউনিভার্সিটির ভারপ্রাপ্ত রেজিস্ট্রার প্রফেসর ড. এস. এম. আলী আক্কাস উপস্থিত ছিলেন।

একাডেমিক কাউন্সিলের সভায় আধুনিক বিজ্ঞান অনুষদের ডীন প্রফেসর ড. মোহাম্মদ হাবিবুল আহসান, স্থাপত্য বিভাগের উপদেষ্টা প্রফেসর স্থপতি চৌধুরী মোস্তাক আহমেদ, সিনিয়র প্রফেসর, বিভিন্ন বিভাগের বিভাগীয় প্রধান, আইকিউএসি এর ডিরেক্টর এবং পরীক্ষা নিয়ন্ত্রক উপস্থিত ছিলেন।

সিন্ডিকেট সভায় শিক্ষার মানোন্নয়য়ের জন্য বিভিন্ন বিভাগের ফলাফল ভিত্তিক পাঠ্যক্রম (আউটকাম বেইজড কারিকুলাম) এর অনুমোদন, লিডিং ইউনিভার্সিটির একাডেমিক কাউন্সিল এর ১৯তম সভায় গৃহীত সিদ্ধান্তসমূহের অনুমোদনসহ অন্যান্য বিষয়ে সিদ্ধান্ত গৃহীত হয়।

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
দৈনিক সিলেট ডট কম
২০১১

সম্পাদক: মুহিত চৌধুরী
অফিস: ২৬-২৭ হক সুপার মার্কেট, জিন্দাবাজার সিলেট
মোবাইল : ০১৭১ ২২ ৪৭ ৯০০,  Email: dainiksylhet@gmail.com

Developed by: