Wednesday, 20 June, 2018 | ৬ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ |

Advertisement

আবারও বার্সায় ফিরতে চান নেইমার!

দৈনিকসিলেটডেস্ক: চলতি মৌসুমের দল বদলের রেকর্ড গড়ে বার্সা ছেড়ে পিএসজিতে যোগ দেন ব্রাজিলিয়ান তারকা নেইমার। তবে এক বছর না জেতেই আবারও বার্সায় ফিরতে চাচ্ছেন এই ফরোয়ার্ড। স্প্যানিশ সংবাদ মাধ্যম মুন্ডো ডেপর্তিভো এমন খবরই প্রকাশ করেছে।

মুন্ডো ডেপর্তিভো’র প্রতিবেদনে বলা হয়, বার্সা ছেড়ে পিএসজিতে যাওয়াটা ভুল ছিল, এটা বুঝতে পেরেছেন নেইমার। আর তাই এরই মধ্যে বার্সেলোনার কর্মকর্তা এবং খেলোয়াড়দের সঙ্গে যোগাযোগ শুরু করেছেন। তাদেরকে নিজের আগ্রহের কথাও জানিয়েছেন।

এদিকে পিএসজিতে যোগ দেয়ার পর থেকেই এই তারকাকে দলে ভেড়াতে চায় রিয়াল। এরই মধ্যে অনেকবারই নেইমারের বিষয়ে নিজের আগ্রহের কথা জানিয়েছেন রিয়াল প্রেসিডেন্ট। শুধু তাই নয় ব্যালন ডি অর জিততে হলে নেইমারকে রিয়ালে যোগ দেয়ার পরামর্শ দেন পেরেজ।

তবে পিএসজি সভাপতি এরই মধ্যে জানিয়ে দিয়েছেন নেইমার বিক্রির জন্য নয়। এরপরও যদি কেউ কিনতে চায় তাহলে তাকে ৪০০ মিলিয়ন দিতে হবে। স্প্যানিশ গণমাধ্যম এএস জানিয়েছে, নেইমারের বাবাকে রিয়াল মাদ্রিদের কর্মকর্তা জানিয়ে দিয়েছেন তাকে পেতে ৪০০ মিলিয়নও খরচ করতে আগ্রহী তারা।

উল্লেখ্য, ফরাসি লিগে পিএসজির মাঠে মার্সেইয়ের বিপক্ষে গোড়ালিতে মারাত্মক আঘাত পান নেইমার। ৩ মার্চ (শনিবার) ব্রাজিলের বেলো হরিজন্তেতে তার পায়ে অস্ত্রোপচার করা হয়। অস্ত্রোপচার শেষে ডাক্তাররা জানান, নেইমারের সেরে উঠতে আড়াই থেকে তিন মাসের মত সময় লাগতে পারে। ফলে চলতি মৌসুমে পিএসজির হয়ে আর মাঠে নামা হচ্ছে না ব্রাজিলিয়ান এই তারকার।

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
দৈনিক সিলেট ডট কম
২০১১

সম্পাদক: মুহিত চৌধুরী
অফিস: ২৬-২৭ হক সুপার মার্কেট, জিন্দাবাজার সিলেট
মোবাইল : ০১৭১ ২২ ৪৭ ৯০০,  Email: dainiksylhet@gmail.com

Developed by: