Friday, 21 September, 2018 | ৬ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ |
Advertisement

‘এমব্রেলা পোশাক সচেতন সিলেটবাসীর প্রত্যাশা পূরণ করবে’

দৈনিকসিলেটডটকম: সিলেট সিটি কর্পোরেশনের সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরান বলেছেন, সিলেটবাসী সবসময় ফ্যাশন সচেতন। পবিত্র এ নগরীর মানুষের রুচি বোধের কথা বিবেচনা করে এমব্রেলা নিয়ে এসেছে পোশাকের নিত্য নতুন আয়োজন। তবে রুচি ও আভিজাত্যের বিবেচনায় এমব্রেলাকে শ্রেষ্ঠত্ব অর্জন করতে এর মূল্য সহজলভ্য করতে হবে।

তিনি বলেন, এমব্রেলার পোশাক ঐতিহ্যবাহী দেশীয় ডিজাইনে আন্তর্জাতিক মানের, তারপরও ক্রেতা সাধারণের কথা বিবেচনা করে এমব্রেলার পোশাককে সিলেটের মত অভিজাত শহরসহ দেশের প্রত্যন্ত অঞ্চলের মানুষের জন্য ফ্যাশনেবল পোশাক নিশ্চিত করতে হবে।

তিনি ১৪ মার্চ রোজ বুধবার বিকেল ৫টায় নগরীর ৪৬/এ, কুমারপাড়ায় আন্তর্জাতিক মানের দেশীয় পোশাকের ব্র্যান্ড এমব্রেলা’র ৭ম শাখার শুভ উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, রাজপুত গ্রুপ এর চেয়ারম্যান আব্দুল শহিদ, মাসকো গ্রুপ এম.ডি আহমেদ আরিফ বিল্লাহ, মদিনা গ্রুপ ডিরেক্টর শহিদুল ইসলাম জনি, উত্তরার বিশিষ্ট ব্যবসায়ী মোঃ রতন দেওয়ান, আইরিশ গ্রুপের ডিরেক্টর মোঃ জোবায়ের আলম, মাহমুদুল হাসান রায়ান। কোম্পানীর পক্ষ থেকে উপস্থিত ছিলেন মন্ডল গ্রæপের পরিচালক আব্দুল আলীম মন্ডল, এমব্রেলা লিঃ এর পরিচালক মোহাম্মদ আলী, এমব্রেলা লিঃ এর উপদেষ্টা দেশের প্রথম সারির ডিজাইনার এমদাদ হক, লাক্স চ্যানেল আই সুপার স্টার শানুরৈ দেবী শানু, এমব্রেলা মডেল ইমরান কৌশিক সহ স্থানীয় মডেলরা।

অনুষ্ঠানে মন্ডল গ্রুপ এর পরিচালক জনাব আব্দুল আলীম মন্ডল বলেন, ফ্যাশন সচেতন সিলেটবাসীর রুচি চাহিদা চিন্তা করে সিলেটে এমব্রেলার ৭ম আউটলেট খোলা হল, সিলেট বাসীর কাছে আন্তর্জাতিক মানের পোশাক এখন হবে সহজলভ্য।

এমব্রেলার লিমিটেড এর ডিরেক্টর মোহাম্মদ আলী বলেন, সবার জন্য আরামদায়ক ও অভিজাত পোশাক নিশ্চিত করা এমব্রেলার লক্ষ্য। এমব্রেলা সিলেটের মত অভিজাত শহর সহ দেশের প্রত্যন্ত অঞ্চলের মানুষের জন্য ফ্যাশনেবল পোশাক নিশ্চিত করবে।

খ্যাতিমান ডিজাইনার এমব্রেলার উপদেষ্টা এমদাদ হক বলেন, এমব্রেলার পোশাক ঐতিহ্যবাহী দেশীয় ডিজাইনে আন্তর্জাতিক মানের। সিলেটবাসী মূলত পোশাক সচেতন এবং তাদের অভিজাত রুচির চাহিদা পূরণ করার জন্য এমব্রেলা ব্রান্ড এবার সিলেট-এ নিয়ে এসেছে নিত্য নতুন পোশাকের বাহার।

সিলেটের কন্যা অভিনেত্রী শানুরৈ দেবী শানু (লাক্স চ্যানেল আই সুপার স্টার) বলেন, ২০১৭ সাল থেকে এমব্রেলা লিমিটেড যাত্রা শুরু করে। এমব্রেলার পোশাক সিলেটবাসীর প্রত্যাশা পূরণ করবে এবং সিলেটে ব্যাপক বাজার পাবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

উল্লেখযোগ্য এমব্রেলা লিমিটেড স্বনামধন্য মন্ডল গ্রুপ এর একটি প্রতিষ্ঠান। এমব্রেলা পরিবারের সবার জন্য ফ্যাশনেবল পোশাক নিয়ে এসেছে। এমব্রেলার পণ্য সেবার মধ্যে রয়েছে শিশুদের পোশাক, মেয়েদের শাড়ী, লেহেঙ্গা, সেলোয়ার-কামিজ, টিউনিক, পালাজো, বোরখা, হিজাব, এক্সেসরিজ। ছেলেদের জন্য রয়েছে পাঞ্জাবি পায়জামা, শার্ট, টি-শার্ট, পলো শার্ট, প্যান্ট, ইনার টি-শার্ট, ট্যাংটপ, ব্রিফ, বক্সার ইত্যাদি।

সর্বশেষ সংবাদ

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
দৈনিক সিলেট ডট কম
২০১১

সম্পাদক: মুহিত চৌধুরী
অফিস: ২৬-২৭ হক সুপার মার্কেট, জিন্দাবাজার সিলেট
মোবাইল : ০১৭১ ২২ ৪৭ ৯০০,  Email: dainiksylhet@gmail.com

Developed by: