Saturday, 25 May, 2019 | ১১ জ্যৈষ্ঠ ১৪২৬ বঙ্গাব্দ |
Advertisement

মাত্র সাত বছর বয়সে পুলিশ ইন্সপেক্টর!

দৈনিকসিলেটডেস্ক:মাত্র সাত বছর বয়স অর্পিত মণ্ডলের। তার একটাই স্বপ্ন, বড় হয়ে পুলিশ হবে। হয়েও গেল। এক দিনের জন্য পুলিশের ইন্সপেক্টর হয়েছে সে। স্যালুটও দিয়েছে সবাই। ইন্সপেক্টর অর্পিত সেই স্যালুট গ্রহণ করে চেয়ারে বসেছে।

ঘটনাটি ঘটেছে ভারতের মুম্বাইয়ে। অর্পিতের স্বপ্ন পূরণ করার জন্য মুম্বাই পুলিশও বাহবা পাচ্ছে। কারণ, অর্পিতের শরীরে যে মরণব্যাধি ক্যান্সার বাসা বেঁধেছে। ক্যান্সারের সঙ্গে লড়াই চালিয়ে যাচ্ছে অর্পিত।

চিকিৎসকরা চেষ্টা করছেন কিন্তু সম্পূর্ণ সেরে ওঠার সম্ভাবনা একেবারেই কম। সে কারণে অর্পিতের স্বপ্ন জানতে পারার সঙ্গে সঙ্গেই ইচ্ছে পূরণের সিদ্ধান্ত নেয় মুম্বাই পুলিশ।

সারাদিন ছোট্ট এই পুলিশ ইন্সপেক্টরকে নিয়ে বেশ মজা করেই কাটালেন মুলুন্দ থানার অন্য পুলিশকর্মী ও কর্মকর্তারা। ইন্সপেক্টরকে কেক খাওয়ানো থেকে শুরু করে কোলে নেওয়ার মতো ঘটনাও ঘটেছে।

মুম্বাই পুলিশ সেই ছবি টুইটারে প্রকাশ করতেই প্রশংসা করেন অনেকেই। এর আগে এক অভিযুক্তর এফআইআর দেখে মুম্বাই পুলিশ জানতে পারে জন্মদিনে পুলিশ হেফাজতে সেই যুবক। থানাতেই কেক কেটে জন্মদিন পালন করে পুলিশকর্মীরা। সেই খবরেও সুনাম কুড়িয়েছিল পুলিশ। এবার অর্পিতের ইচ্ছে ‘পূরণ’ করার সুযোগ করে দিয়ে হৃদয় ছুঁয়ে নিল বহু মানুষের।

সর্বশেষ সংবাদ

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
দৈনিক সিলেট ডট কম
২০১১

সম্পাদক: মুহিত চৌধুরী
অফিস: ২৬-২৭ হক সুপার মার্কেট, জিন্দাবাজার সিলেট
মোবাইল : ০১৭১ ২২ ৪৭ ৯০০,  Email: dainiksylhet@gmail.com

Developed by: