Monday, 20 August, 2018 | ৫ ভাদ্র ১৪২৫ বঙ্গাব্দ |

Advertisement

সৈয়দ সুজাত আলীর বিদায় সংবর্ধনা

দৈনিকসিলেটডটকম:সিলেট প্রেসক্লাবের সদস্য ও দৈনিক কাজিরবাজার এর নির্বাহী সম্পাদক সৈয়দ সুজাত আলীর স্থায়ীভাবে বসবাসের উদ্দেশ্যে যুক্তরাষ্ট্রে গমণ উপলক্ষে এক সংবর্ধনা অনুষ্ঠান রোববার দুপুরে প্রেসক্লাব মিলনায়তনে অনুষ্ঠিত হয়। ক্লাব সভাপতি ইকরামুল কবিরের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ইকবাল মাহমুদের পরিচালনায় অনুষ্ঠানে বক্তারা সৈয়দ সুজাত আলীকে একজন সজ্জন ও পরিশীলিত ব্যক্তিত্ব আখ্যায়িত করে প্রবাস জীবনে তার সাফল্য কামনা করেন। বক্তারা বলেন, ব্যক্তিগত জীবনে সৈয়দ সুজাত আলী সময়ানুবর্তী ও নির্বিবাদী চরিত্রের অধিকারী, যা নতুন প্রজন্মের জন্য অনুকরণীয়। সিলেট প্রেসক্লাবের সংকটকালে তাঁর গুরুত্বপূর্ণ ভুমিকা স্মরণীয় হয়ে থাকবে।
সংবর্ধিত অতিথির বক্তব্যে সৈয়দ সুজাত আলী বলেন, পেশাগত জীবনে সিলেট প্রেসক্লাবের সাথে কাটানো দিনগুলো আমার জন্য মধুর স্মৃতি হয়ে থাকবে আজীবন। প্রবাসে বসবাস করলেও সিলেট প্রেসক্লাবের সাথে সম্প্রীতি ও ভালোবাসার সংযোগ বিচ্ছিন্ন হবে না বলে মন্তব্য করেন তিনি।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সিলেট প্রেসক্লাবের সিনিয়র সহ সভাপতি এনামুল হক জুবের, সহ সভাপতি এম এ হান্নান, সাবেক সহ সভাপতি আজিজুল হক মানিক ও আতাউর রহমান আতা, চ্যানেল এস ইউকে এর বিশেষ প্রতিনিধি আব্দুল মালিক জাকা, ডেইলী ট্রাইব্যুনালের সিলেট ব্যুরো প্রধান আব্দুর রাজ্জাক, দুনিয়া-আখেরাত সম্পাদক ডাঃ মখলিছুর রহমান, প্রেসক্লাবের নির্বাহী সদস্য মো. ফয়ছল আলম, সদস্য আমিরুল ইসলাম চৌধুরী এহিয়া, ইউএনবি’র সিলেট প্রতিনিধি ছিদ্দিকুর রহমান, এনএনবি’র সিলেট প্রতিনিধি খাইরুল জাফর চৌধুরী, দৈনিক সংগ্রামের ব্যুরো প্রধান কবির আহমদ, প্রভাতবেলার ব্যবস্থাপনা সম্পাদক আহমদ মারুফ, ফটো সাংবাদিক মো. দুলাল হোসেন, দৈনিক সিলেটের ডাক এর স্টাফ রিপোর্টার ইউনুস চৌধুরী, দৈনিক জালালাবাদের স্টাফ রিপোর্টার মুনশী ইকবাল, সিলেটের সকাল এর সিনিয়র রিপোর্টার আব্দুল্লাহ আল নোমান, দৈনিক কাজির বাজার এর ফটো সাংবাদিক মো. করিম মিয়া প্রমুখ।
পরে প্রেসক্লাবের পক্ষ থেকে সংবর্ধিত অতিথিকে ক্রেস্ট উপহার দেয়া হয়।

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
দৈনিক সিলেট ডট কম
২০১১

সম্পাদক: মুহিত চৌধুরী
অফিস: ২৬-২৭ হক সুপার মার্কেট, জিন্দাবাজার সিলেট
মোবাইল : ০১৭১ ২২ ৪৭ ৯০০,  Email: dainiksylhet@gmail.com

Developed by: