Wednesday, 26 September, 2018 | ১১ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ |
Advertisement

রিয়ালকে জিতিয়ে ক্ষমা চাইলেন ইসকো

দৈনিকসিলেটডেস্ক:  রিয়াল কোচ জিনেদিন জিদানের অধীনে ইসকো সুখে নেই- এই যখন গুঞ্জন তখন জিদান তাকে রোনালদের দায়িত্ব দিয়ে দিলেন। লা লিগায় সিআর সেভেনের অনুপস্থিতিতে ইসকো হয়ে উঠলেন রিয়ালের রোনালদো। গোল করা এবং করানো সব যেন তার দায়িত্ব। পর্তুগিজ যুবরাজ রোনালদো নেই, নেই বেল, মডরিচ। টনি ক্রুস-মার্সেলো বেঞ্চে। তাই মাঠে রিয়ালের দায়িত্ব বুঝে নিলেন ইসকো।

লা লিগায় করলেন ক্যারিয়ারে ফ্রি কিক থেকে প্রথম গোল। এরপর ক্যাসিমিরোকে দিয়ে করালেন আরেক গোল। রিয়ালকে এনে দিলেন জয়। কিন্তু দারুণ এই পারফরম্যান্সের পরও ইসকো উদযাপন করেননি। বরং ক্ষমা চেয়েছেন। কারণ মালাগা ইসকোর সাবেক ক্লাব। ম্যাচের যোগ করা সময়ে অবশ্য এক গোল দিয়ে মালাগা ব্যবধান কমিয়েছে। হেরেছে ২-১ গোলে। তবে এই জয়ে রিয়াল আবার পয়েন্ট টেবিলের তিনে উঠে গেছে।

লা লিগার কোনো আশা না থাকায় জিদান দলের মূল খেলোয়াড়দের বিশ্রাম দেন। এর আগে লা লিগায় সান্তিয়াগো ব্যার্নাব্যুতে অ্যাথলেটিকো মাদ্রিদের সঙ্গে ড্র করে রিয়াল। এই জয়ে আবার লা লিগায় জয়ের ধারায় ফিরলো জিনেদিন জিদানের শিষ্যরা।

মালাগার বিপক্ষে অবশ্য রিয়াল ম্যাচের শুরু থেকেই আক্রমণ শানাতে থাকে। ম্যাচের ১৬তম মিনিটে প্রথম গোলের সুযোগ তৈরি করেন কোভাসিচ। ২৩ মিনিটে আবার গোলে দারুণ শট নেওয়ার সুযোগ পান লুকাস ভাসকেস। কিন্তু তিনি উড়িয়ে মারেন। ২৯ মিনিটে গোল পায় রিয়াল। এরপর ৬৩ মিনিটে রিয়ালে সাজানো আক্রমণে দুই গোলের লিড পায় রিয়াল। ৮৬ মিনিটে আবার গোল করার সহজ সুযোগ নষ্ট করেন রামোস। এরপর যোগ করা সময়ে ব্যবধান কমায় মালাগা।

এই ম্যাচ জিতে ৩২ ম্যাচে ৬৭ পয়েন্ট নিয়ে তিনে উঠে এসেছে রিয়াল। একদিন আগে বার্সার কাছে হেরে পয়েন্ট খোঁয়ানোয় ৬৫ পয়েন্ট নিয়ে তিন থেকে চারে নেমে গেছে ভ্যালেন্সিয়া। ৮২ পয়েন্ট নিয়ে ধরা ছোঁয়ার বাইরে বার্সেলোনা। রিয়ালের জয়ের পাশাপাশি লেভান্তেকে ৩-০ গোলে হারিয়ে অ্যাথলেটিকো মাদ্রিদ পয়েন্ট টেবেলি দ্বিতীয় অবস্থান শক্ত করেছে। সমান ম্যাচে দলটির পয়েন্ট ৭১।




© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
দৈনিক সিলেট ডট কম
২০১১

সম্পাদক: মুহিত চৌধুরী
অফিস: ২৬-২৭ হক সুপার মার্কেট, জিন্দাবাজার সিলেট
মোবাইল : ০১৭১ ২২ ৪৭ ৯০০,  Email: dainiksylhet@gmail.com

Developed by: