Wednesday, 17 October, 2018 | ২ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ |
Advertisement

নগর নিউজের ৩য় প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

দৈনিকসিলেটডটকম:সিলেটের জেলা প্রশাসক নুমেরী জামান বলেছেন,অনলাইন গণমাধ্যম এখন সবচেয়ে জনপ্রিয় একটি মাধ্যম।পাঠকের অব্যাহত চাহিদা এবং আগ্রহের প্রেক্ষিতে পৃথিবীর বিভিন্ন দেশ প্রিন্ট পত্রিকা বন্ধ করে অনলাইন ভার্সন চালু করছে। তিনি নগর নিউজ ২৪ ডটকম এর ভূয়সী প্রশংসা করে বলেন, নগর নিউজ একসময়ে এই অঞ্চলের মানুষের আশা-আকাঙ্ক্ষার প্রতীক হয়ে উঠবে।

শুক্রবার সন্ধ্যায় সিলেট অনলাইন প্রেসক্লাবের ড. রাগীব আলী মিলনায়তনে নগর নিউজ টুয়েন্টিফোর ডটকমের ৩য় প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

নগর নিউজের সম্পাদক মোঃ সাইফুল ইসলাম এর সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন অনলাইন প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক সিলেটডটকমের সম্পাদক মুহিত চৌধুরী।
তিনি তাঁর বক্তব্যে বলেন,অনলাইন গণমাধ্যমে কর্মরত সাংবাদিকদের সংবাদ পরিবেশনের ক্ষেত্রে সতর্কতা অবলম্বন করতে হবে,যাতে পাঠকের কাছে কোন ভুল তথ্য না যায়। এ সময় তিনি নগর নিউজের সফলতা কামনা করে বলেন,নগর নিউজ অত্যন্ত পরিচ্ছন্ন একটি নিউজ পোর্টাল।

নগর নিউজের নির্বাহী সম্পাদক কবি জহীর মুহাম্মদের সঞ্চালনায় ও ক্বারী সাইদুর রহমানের কুরান তিলওয়াতের মাধ্যমে সূচিত অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন নগর নিউজের বার্তা সম্পাদক আতিকুর রহমান সাকের। বিশেষ অতিথির বক্তব্য রাখেন খাদিমনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ দিলোয়ার হোসেন, সিলেট অনলাইন প্রেসক্লাবেরসহ সম্পাদক ও আজকের সিলেটডটকমের সম্পাদক সাইফুর রহমান তালুকদার, সিলেট প্রেসক্লাবের ক্রীড়া ও সংস্কৃতি সম্পাদক নূর আহমদ, প্রবাসী হোসেন মুরাদ চৌধুরী,আব্দুল ওয়াহাব জোয়ারদার মছুফ,মো:আব্দুল আলিম, এম নুরুল ইসলাম,এনামুল হক।

এ সময় উপস্থিত ছিলেন সিলেট অনলাইন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মকসুদ আহমদ মকসুদ,সিলেট বাংলা নিউজের সম্পাদক এডভোকেট কামাল আহমদ,নগর নিউজের সিনিয়র রিপোর্টার ফখরুল ইসলাম সোহাগ,মাস্টার হাবিবুর রহমান,গোপাল পাত্র,ময়নুল ইসলাম ফাহিম,বিয়ানীবাজার প্রতিনিধি মিসবাহ্ উদ্দিন রাবেল,হাবিবুর রহমান সাদী,সাইদুর রহমান,মঈন উদ্দিন,কবি খালেদ সৌরভ,রেবেকা জাহান রুজি,নিজাম উদ্দিন, আশরাফুল ইসলাম ইমাম,সাদিকুর রহমান,শাহাবুদ্দিন,কবি আলী মোহাম্মদ ইউসুফ,মো:সালাহ উদ্দিন,মো:মারজান আহমদ প্রমুখ। অনুষ্ঠান শেষে ৩য় বর্ষপূর্তির কেক কাটেন জেলা প্রশাসকসহ অতিথিবৃন্দ ।




© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
দৈনিক সিলেট ডট কম
২০১১

সম্পাদক: মুহিত চৌধুরী
অফিস: ২৬-২৭ হক সুপার মার্কেট, জিন্দাবাজার সিলেট
মোবাইল : ০১৭১ ২২ ৪৭ ৯০০,  Email: dainiksylhet@gmail.com

Developed by: