Friday, 20 July, 2018 | ৫ শ্রাবণ ১৪২৫ বঙ্গাব্দ |

Advertisement

জৈন্তাপুরে আনুর হত্যাকারীদের ফাঁসির দাবিতে মানববন্ধন

জৈন্তাপুর প্রতিনিধি:সিলেটের জৈন্তাপুর উপজেলার চিকনাগুল ইউনিয়নের পশ্চিম ঠাকুরের মাটি এলাকার ক্ষুদ্র ব্যবসায়ী আনোয়ার হোসেন আনুর হত্যাকারিদের দ্রুত বিচার ও ফাঁসির দাবিতে সিলেট-তামাবিল মহাসড়কে চিকনাগুল ইউনিয়নের পশ্চিম ঠাকুরের মাটি এলাকার জৈন্তা গেইটের পাশে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। ওই মানববন্ধন কর্মসূচিতে অংশ নেন ইউনিয়নের বিভিন্ন গ্রামের নারী-পুরুষ।
গত (১৫ মে) মঙ্গলবার বিকাল ৪টা থেকে ৫.৩০ মিনিট পর্যন্ত সিলেট-তামাবিল মহাসড়কের চিকনাগুল ইউনিয়নের পশ্চিম ঠাকুরের মাটি এলাকার জৈন্তা গেইটে দুই পাশে মানববন্ধন অনুষ্টিত হয়।
মানববন্ধন চলাকালে বক্তব্য দেন- চিকনাগুল ইউ/পি সদস্য আছাব আলী, সাবেক সদস্য আব্দুল মুছব্বির, নিহতের পিতা আব্দুর রহমান, নিহতের মা ছায়া বেগম, নিহতের বোন শুমু বেগম, নিহতের বোন জাবেদা বেগম, গুলজার আহমদ, দিনার, তাজুল ইসলাম রবি, তুফায়েল ইসলাম,রাজু প্রমুখ।
নিহতের পরিবার ও স্থানীয় সুত্রে জানা যায়, গত মঙ্গলবার (০৮ মে) দুপুরে পশ্চিম ঠাকুরের মাটি গ্রামে আব্দুর রহমানের ছেলে আনোয়ার হোসেনের দোকান থেকে বাকি সদায় করতে যান একই গ্রামের তামিম। এ সময় দোকানদার আনোয়ার হোসেন তার কাছে পূর্বের পাওনা ৮ হাজার টাকা চাইলে তামিম তার উপর ক্ষিপ্ত হয়ে হামলা চালায়।
এসময় তানিমের ভাই কামরুল,জাবেদ সহ আরো ১০-১২ জন একত্রিত হয়ে দেশীয় দা, লাঠি, লোহার পাইপ ও রড দিয়ে হামলা করে আনোয়ারের উপর। খবর পেয়ে আনোয়ারের পরিবারের অন্যান্য লোকজন এগিয়ে আসলে সন্ত্রাসীরা তার পরিবারের সদস্যদের উপর হামলা চালায়। এসময় গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করেন।
আহতদের মধ্যে আনোয়ার হোসেনের অবস্থা আশংকাজনক হলে তাকে আইসিইউতে ভর্তি করার পরামর্শ দেন চিকিৎসকরা। ওসমানী হাসপাতালের আইসিইউতে আসন না থাকায় মঙ্গলবার রাতেই থাকে সিলেট নগরীর ওয়েসিস হাসপাতালের আইসিইউতে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার (১০ মে) সকাল সাড়ে ৮টায় আনোয়ার হোসেন মারা যান।
নিহত আনোয়ার হোসেন আনুর ভাই মনোয়ার হোসেন মনু মিয়া (২২) বাদী হয়ে জৈন্তাপুর মডেল থানায় মামলা করেন।মামলায় এজাহার নামিয় আসামিরা হলেন ১। তামিম আহমদ (২০),২। কামরুল (২৫), ৩।জাবেদ (২৮), ৪।আছমা বেগম (৩০), ৫।রায়হান (২০), ৬।সুফিয়ান (১৯), ৭।মনি আক্তার (২৩), ৮। আব্দুল মতলিব (মতি) (৫৫), ৯।হোসেন আলী (হোসই) (৫৭)

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
দৈনিক সিলেট ডট কম
২০১১

সম্পাদক: মুহিত চৌধুরী
অফিস: ২৬-২৭ হক সুপার মার্কেট, জিন্দাবাজার সিলেট
মোবাইল : ০১৭১ ২২ ৪৭ ৯০০,  Email: dainiksylhet@gmail.com

Developed by: