Friday, 20 July, 2018 | ৫ শ্রাবণ ১৪২৫ বঙ্গাব্দ |

Advertisement

গোলাপগঞ্জ বিয়ানীবাজারকেই প্রতিভাবান খেলোয়াড় তৈরীর ক্ষেত্র বানাবো : পাপলু

দৈনিকসিলেটডটকম:সিলেট ৬ (গোলাপগঞ্জ-বিয়ানীবাজার) আসনে আগামী নির্বাচনে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী, সাবেক মেয়র জাকারিয়া আহমদ পাপলু বলেছেন, আমি নিজে খেলাধুলার সাথে জড়িত ছিলাম, এ জন্য খেলাধুলার প্রতি আমার ঝোক বেশী। যখনই সুযোগ পেয়েছি খেলাধুলাকে পৃষ্টোপোষকাতা করেছি, ভবিষ্যত এই আসনে এমপি হওয়ার সুযোগ পেলে উন্নয়নের পাশাপাশি খেলাধূলাকে গুরুত্ব দেবো। গোলাপগঞ্জ বিয়ানীবাজারকেই
প্রতিভাবান খেলোয়াড় তৈরীর ক্ষেত্র বানাবো । যারা এলাকার জন্য সুনাম বয়ে আনবে। এজন্য আমার পথচলায় আমি ক্রিড়া সংশ্লিষ্ট সকলের সহযোগিতা চাই। বঙ্গবন্ধু কন্যা এই খেলাধূলাকে গুরুত্ব দিয়েই আজ দেশকে এক উচ্চ মর্যাদায় পরিচিতি দিয়েছেন। আর তাঁর একজন কর্মী হিসেবে আমিও এনিয়ে গর্বিত।
পাপলু মঙ্গলবার বিকেলে বিয়ানীবাজারে ১ম আলীনগর মিডিয়ামবার ফুটবল টুর্নামেন্ট-২০১৮ এর ফাইনাল খেলা ও পুরষ্কার বিতরণী অনুুষ্টানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা গুলো বলেন। আলীনগর ইউ/পি আওয়ামীলীগের অর্থ সম্পাদক ও ইউ/পি সদস্য লুৎফুর রহমানের সভাপতিত্বে এবং বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মছনুন আহমদ মছনুর ও বিয়ানীবাজার উপজলা ছাত্রলীগ নেতা ছাইদুর রহমানের যৌথ পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গোলাপগন্জ পৌরসভার প্রতিষ্ঠাতা মেয়র,গোলাপগন্জ উপজেলা আওয়ামীলীগের প্রচার সম্পাদক,আগামী জাতীয় সংসদ নির্বাচনে সিলেট ৬ আসনের এম.পি প্রার্থী জাকারিয়া আহমদ পাপলু, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ১নং আলীনগনর ইউ/পি চেয়ারম্যান মামুনুর রশীদ মামুন, আলীনগর ইউ/পি আওয়ামীলীগ এর সহ সভাপতি আব্দুল কাদির,ইউ/পি সদস্য ও ইউ/পি আওয়ামীলীগ এর সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনির,ইউ/পি আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক এনামুল হক এসাম,ইউ/পি সদস্য মামুন আহমদ, মাওলানা জুবায়ের আহমদ,বিশিষ্ট সমাজসেবী সৈয়দ আব্দুর হান্নান, আহমেদুর রহমান হিনু,জনাব মাতাবুর রহমান, বুরহান উদ্দিন,ইউ/পি আওয়ামীলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক সুফিয়ান আহমদ, বিয়ানীবাজার উপ: যুবলীগ নেতা ছাদ উদ্দিন,সাবেক ফুটবলার মোঃ মনজুর আহমদ।
বিশিষ্ট মুরব্বি ওয়াজিদ আলী,রেজু আহমদ,তায়াজ আলী,নানু মিয়া।

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
দৈনিক সিলেট ডট কম
২০১১

সম্পাদক: মুহিত চৌধুরী
অফিস: ২৬-২৭ হক সুপার মার্কেট, জিন্দাবাজার সিলেট
মোবাইল : ০১৭১ ২২ ৪৭ ৯০০,  Email: dainiksylhet@gmail.com

Developed by: