Thursday, 21 June, 2018 | ৭ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ |

Advertisement

গাজীপুর নির্বাচন নিয়ে কোনো অজুহাত শুনতে চান না প্রধানমন্ত্রী

দৈনিকসিলেটডেস্ক: গাজীপুর সিটি কর্পোরেশন নির্বাচন নিয়ে কোনো অজুহাত শুনতে চান না প্রধানমন্ত্রী শেখ হাসিনা। খুলনার মতো গাজীপুরেও নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থাকার অাহ্বান জানিয়েছেন তিনি। অাওয়ামী লীগ নেতাদের উদ্দেশ্যে তিনি বলেন, ঐক্যবদ্ধ থাকলে জয় সুনিশ্চিত।

সোমবার মন্ত্রিসভার বৈঠকের পর দেশের বর্তমান রাজনৈতিক পরিস্থিতি নিয়ে অন্যান্য মন্ত্রীদের সঙ্গে অনানুষ্ঠানিক অালোচনাকালে প্রধানমন্ত্রী একথা বলেন। বৈঠক শেষে একাধিক মন্ত্রীর সঙ্গে অালোচনা করে এসব তথ্য জানা গেছে। প্রধানমন্ত্রীর তেজগাঁও কার্যালয়ে অনুষ্ঠিত বৈঠকে সভাপতিত্ব করেন শেখ হাসিনা।

খুলনা সিটি কর্পোরেশনের নির্বাচন প্রসঙ্গে উঠলে প্রধানমন্ত্রী বলেন, সেখানে অাওয়ামী লীগ নেতাকর্মীরা ঐক্যবদ্ধ ছিল বলেই জয় এসেছে। তিনটি জায়গায় ঝামেলা হয়েছিল। সে কেন্দ্রগুলো স্থগিত রাখা হয়েছে। কিন্তু বিএনপি যেভাবে অভিযোগ করছে অাসলে বিষয়টি ততো নয়। মোট কথা খুলনায় ভালো ভোট হয়েছে। তা না হলে বিএনপি প্রার্থী এত ভোট পেল কীভাবে। খুলনায় খালেকের ইমেজ ভালো ছিল। নেতাকর্মীরাও ঐক্যবদ্ধ ছিল। এ কারণে খুলনার ফলাফল অামাদের ফেবারে এসেছে।

অাগামী ২৬ জুন গাজীপুর সিটি কর্পোরেশনের নির্বাচন অনুষ্ঠিত হবে। এখানেও ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। তিনি মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী অা ক ম মোজাম্মেল হক, নারী ও শিশুবিষয়ক প্রতিমন্ত্রী মেহের অাফরোজ চুমকিকে উদ্দেশ্যে করে বলেন, সেখানে যেন কোনো ঝামেলা না হয়। কোনো অজুহাত শুনতে চাই না। সবাইকে মনে করতে হবে অামাদের প্রতীক নৌকা।

এ ছাড়া জাতীয় পার্টিকে বিএনপির অত্যাচার নির্যাতনের চিত্র তুলে ধরার অাহ্বান জানান তিনি। প্রধানমন্ত্রী বলেন, ৯১ সালে ক্ষমতায় থাকাকালে বিএনপি জাতীয় পার্টির নেতাকর্মীদের ওপর যে অত্যাচার নির্যাতন করেছে, তাদের নেতাকর্মীদের ধরে জেলে পুরেছে সেসব কথা তুলে ধরার জন্য জাতীয় পার্টির নেতাকর্মীদের প্রতি অাহ্বান জানান।

সর্বশেষ সংবাদ

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
দৈনিক সিলেট ডট কম
২০১১

সম্পাদক: মুহিত চৌধুরী
অফিস: ২৬-২৭ হক সুপার মার্কেট, জিন্দাবাজার সিলেট
মোবাইল : ০১৭১ ২২ ৪৭ ৯০০,  Email: dainiksylhet@gmail.com

Developed by: