Wednesday, 17 October, 2018 | ২ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ |
Advertisement

অর্জুন-মেহেরের ডিভোর্স!

দৈনিকসিলেটডেস্ক :  বলিউডে একদিকে বিয়ে আর একের পর এক ডিভোর্স হয়েই যাচ্ছে। এবার অর্জুন রামপাল এবং মেহের জেসিয়া রামপাল ডিভোর্সের সংবাদ দিলেন।

দীর্ঘ ২০ বছরের সম্পর্কের ইতি টানলেন অর্জুন এবং তার স্ত্রী মেহের। ২৮ মে (আজ) সোমবার একটি যৌথ বিবৃতি দিয়ে তারা নিজেরাই বিবাহ-বিচ্ছেদের সিদ্ধান্তের কথা ঘোষণা করেছেন।

বিবৃতিতে তারা জানিয়েছেন, ‘‘ভালোবাসায় পরিপূর্ণ এবং সুখের স্মৃতিতে ভরপুর দীর্ঘ ২০ বছরের এই সম্পর্ক থেকে আমরা আলাদা হচ্ছি। আমরা মনে করি, এখন থেকে আমাদের রাস্তা আলাদা। তবে আমরা একে অপরের পাশে এবং আমাদের সন্তানদের পাশে সব সময় থাকব। এটা আমাদের ভীষণই ব্যক্তিগত বিষয়, তবুও আমরা যৌথ বিবৃতি দিলাম। এটাই আমাদের জীবনের বর্তমান পরিস্থিতি। আমরা একটা পরিবার। একে অপরের প্রতি এবং অবশ্যই আমাদের দুই সন্তান মাহিকা এবং মাইরার প্রতি আমাদের ভালোবাসা সব সময়ই থাকবে। পাশে থাকার জন্য সকলকে ধন্যবাদ। সম্পর্ক শেষ হতে পারে, কিন্তু ভালবাসা বেঁচে থাকে। এ বিষয়ে আমরা আর কোনও মন্তব্য করব না।’’

৪৫ বছরের অর্জুন রামপাল এবং ৪৭ বছরের মেহর জেসিয়ার বিয়ে হয়েছিল ১৯৯৮ সালে। তাদের মাহিকা (১৬) এবং মাইরা (১৩) নামে দুই মেয়ে রয়েছে। কয়েক বছর আগেও তাদের বিবাহবিচ্ছেদের খবর রটেছিল। অনেক সংবাদমাধ্যমে খবর প্রকাশিত হয়, বান্দ্রা কোর্টে তারা নাকি বিবাহ-বিচ্ছেদের মামলা করেছেন। তখন দু’জনকে এক সঙ্গে বান্দ্রা কোর্টে দেখাও গিয়েছিল। সংবাদমাধ্যমের সেই খবর ভুল জানিয়ে টুইট করেছিলেন অর্জুন।

১৯৯৪/৯৫ এর দিকে অর্জুন রামপাল মডেল হিসেবে ক্যারিয়ার শুরু করেন যখন তখন মেহের জেসিয়া সুপার মডেল। অর্জুনের ঘরে্র দেয়ালে মেহেরের অনেক ছবি তখন সাজিয়ে রাখতেন তখন অর্জুন। পর্জুনের প্রেমের ডাকে এরপর সাড়া দিয়েছিলেন মেহের। ভালোবেসেই বিয়ে করেছিলেন দুজন। সেই প্রেমের সমাপ্তি ঘটলো ডিভোর্সের মাধ্যমে।




© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
দৈনিক সিলেট ডট কম
২০১১

সম্পাদক: মুহিত চৌধুরী
অফিস: ২৬-২৭ হক সুপার মার্কেট, জিন্দাবাজার সিলেট
মোবাইল : ০১৭১ ২২ ৪৭ ৯০০,  Email: dainiksylhet@gmail.com

Developed by: