Sunday, 19 August, 2018 | ৪ ভাদ্র ১৪২৫ বঙ্গাব্দ |

Advertisement

দুবাই তরুণীর গাড়ি সারিয়ে আলোচিত বাংলাদেশি ট্যাক্সিচালক

দৈনিকসিলেটডেস্ক: মধ্যরাতে রাস্তায় গাড়ি নষ্ট হয়ে বিপাকে পড়া এক আমিরাতি তরুণীর পাশে দাঁড়িয়ে আলোচনায় এসেছেন বাংলাদেশি এক ট্যাক্সি চালক। প্রায় দু’ঘন্টা চেষ্টা চালিয়ে ওই তরুণীর গাড়ি ঠিক করে দেন তিনি। এরপর তার প্রসংশা ছড়িয়ে পড়ে দুবাই ভিত্তিক একাধিক স্যোশাল মিডিয়ায়।

দুবাইয়ে বসবাসরত একজন বাংলাদেশি জানান, ‘অনেক সময় বাংলাদেশীরা প্রশংসামূলক কাজের পরও সেটি এশীয় বলে পরিচয় দেয়া হয়। এবারই প্রথম বাংলাদেশি বলে স্যোশাল মিডিয়ার প্রশংসা করা হচ্ছে। যা দেখতে সত্যিই ভালো লাগছে।

দুবাইভিত্তিক কিছু মিডিয়ার ইনস্ট্রাগ্রাম পেইজ থেকে জানা গেছে, ২৭ এপ্রিল রাত ১১ টার সময় দুবাই-আবুদাবির মধ্যে ‘ইন্টারনেট রোড’ নামে একটি জায়গায় এ ঘটনা ঘটে।

তখন ওই তরুণী গাড়ি চালিয়ে বাসায় ফিরছিলেন। পথিমধ্যে তার গাড়িটি বিকল হয়ে যায়। এমন সময় বাংলাদেশী ট্যাক্সি চালক রহিম আব্দুল হক ট্যাক্সি থেকে নেমে গিয়ে দুই ঘন্টা চেষ্টার পর গাড়িটি ঠিক করতে সক্ষম হন।

নিজের ট্যাক্সি ড্রাইভিং ফেলে রেখে বিপদে পড়া তরুণীর পাশে দাঁড়ানোর এ ঘটনা দৃষ্টান্তমূলক বলে মন্তব্য করে অনেকেই প্রশংসা শুরু করেন। দুবাইভিত্তিক কয়েকটি মিডিয়ার ইনস্টা পেইজে এটি প্রচুর শেয়ার হতে দেখা যায়। সহস্রাধিক প্রশংসাসূচক মন্তব্য চোখে পড়ে।

অনেকে এ ঘটনা নিয়ে হাসি ঠাট্টা করেছেন। কেউ বলেছেন, ‘মধ্যরাতে তরুণীর পাশে কে না দাঁড়ায়। কেউ লিখছেন, আমিও অনেকবার এটা করেছি কিন্তু স্যোশাল মিডিয়ায় কেউ আমার ছবি পোস্ট করলো না ।

তবে বেশির ভাগ মন্তব্যে বাংলাদেশী ট্যাক্সি চালকের প্রশংসা করা হয়েছে। তাকে পুরস্কৃত করার কথা বলা হচ্ছে।

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
দৈনিক সিলেট ডট কম
২০১১

সম্পাদক: মুহিত চৌধুরী
অফিস: ২৬-২৭ হক সুপার মার্কেট, জিন্দাবাজার সিলেট
মোবাইল : ০১৭১ ২২ ৪৭ ৯০০,  Email: dainiksylhet@gmail.com

Developed by: