Sunday, 21 October, 2018 | ৬ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ |
Advertisement

মুক্ত হয়ে যা বললেন কণ্ঠশিল্পী আসিফ আকবর

দৈনিকসিলেটডেস্ক: তথ্যপ্রযুক্তি আইন ও প্রতারণার অভিযোগে দায়ের করা মামলায় জামিন পেয়েছেন কণ্ঠশিল্পী আসিফ আকবর। কেন্দ্রীয় কারাগারে তার জামিন আদেশ পৌঁছানোর পর সোমবার বিকেল সাড়ে ৪টার মধ্যে ছাড়া পান তিনি। এরপর স্ত্রী সালমা আসিফসহ কাছের মানুষদের নিয়ে নিজ বাসভবনে ফিরেন তিনি। আসিফ কারাবন্দী হওয়ার পরে ভক্তরা ব্যাকুল ছিলেন তার মুক্তির প্রতীক্ষায়। অন্যদিকে নানা প্রশ্ন তৈরি হয়েছে মানুষের মাঝে।

জেল থেকে বের হয়েই নিজের ফেসবুকে এ বিষয়ে একটি স্ট্যাটাস দিয়েছেন জনপ্রিয় এই কণ্ঠশিল্পী। কিছুটা ব্যঙ্গ করেই আসিফ আকবর লিখেছেন, ‘বাংলাদেশের সবাইকে সালাম এবং গারদীয় শুভেচ্ছা। আমার অবর্তমানে যারা দোয়া করেছেন, তাদের সবার প্রতি আমার মরহুম বাবা মা’র পক্ষ থেকে কৃতজ্ঞতা। যারা আমাকে নিয়ে সত্য-মিথ্যা প্রশ্ন তুলেছেন, তাদের জন্য সঠিক উত্তর নিয়ে হাজির হবো শিগগিরই।’

আসিফ আরও বলেন, ‘আইনশৃঙ্খলা বাহিনী, কারা কর্তৃপক্ষ, কারাবন্দী ভাইদের জন্য অনেক ভালোবাসা, কারণ বাংলাদেশের একজন শিল্পী হিসেবে তারা আমার ব্যাপক যত্ন নিয়েছেন। আমার ফ্যানদের অনুরোধ করছি সবাই শান্ত থাকুন, যে কোনো রকম উত্তেজনা পরিহার করুন, আমি ভালো আছি। সবার কাছে দোয়া চাই। আমি আপনাদের ভালোবাসার কৃতজ্ঞতাপাশে আবদ্ধ, ভালোবাসা অবিরাম।’

শফিক তুহিনের করা মামলায় ১০ হাজার টাকা মুচলেকা দিয়ে জামিন পেয়েছেন কণ্ঠশিল্পী আসিফ আকবর। মামলায় পুলিশ প্রতিবেদন দাখিল করার আগ পর্যন্ত এ জামিন বহাল থাকবে। সোমবার ঢাকা মহানগর হাকিম কেশব রায় তার জামিন আবেদন মঞ্জুর করে এ আদেশ দেন।

এর আগে গত মঙ্গলবার (৫ জুন) দিনগত রাত দেড়টায় পুলিশের অপরাধ তদন্ত বিভাগের (সিআইডি) একটি টিম কণ্ঠশিল্পী আসিফকে তার অফিস থেকে গ্রেফতার করে। সুরকার ও কণ্ঠশিল্পী শফিক তুহিন কর্তৃক তেজগাঁও থানার দায়ের করা তথ্যপ্রযুক্তি আইন ও প্রতারণার একটি মামলায় (মামলা নম্বর ১৫) তাকে গ্রেফতার করা হয়েছিল।




© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
দৈনিক সিলেট ডট কম
২০১১

সম্পাদক: মুহিত চৌধুরী
অফিস: ২৬-২৭ হক সুপার মার্কেট, জিন্দাবাজার সিলেট
মোবাইল : ০১৭১ ২২ ৪৭ ৯০০,  Email: dainiksylhet@gmail.com

Developed by: