Sunday, 21 October, 2018 | ৬ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ |
Advertisement

এবারের ঈদে লাল ভাইয়ের চমক..

দৈনিকসিলেটডটকম:এবারের ঈদে সিলেটের জনপ্রিয় কৌতুক অভিনেতা নুরুল হক শিপু ওরফে লাল ভাইয়ের একটি মজার নাটিকা বাজারে এসেছে। নাটকটির নাম মামুর ঘরর ভাই। তরুণ পরিচালক রাসেল হামিদের রচনা ও পরিচালনায় নাটকটির প্রধান চরিত্র লালভাইয়ে অভিনয় করেছেন নুরুল হক শিপু। অন্যান্য চরিত্রে অভিনয় করেন, অশোক কুমার নাগ, তারানা রিয়া, রাসেল হামিদ ও আমির আলী। ক্যামেরায় ছিলেন, জাহাঙ্গীর রহমান এবং রূপসজ্জায় সুমন রায়। নাটকটি জনপ্রিয় ইউটুইভ চ্যানেল রঙ্গীলা সিলেটে মুক্তি পেয়েছে।
নাটকটি সম্পর্কে জনপ্রিয় কৌতুন অভিনেতা লাল ভাই বলেন, গত দুই ঈদে তার অভিনিত মোট ৪টি নাটক বাজারে আসে। জনপ্রতিনিধি, পরাপর টেকায় বেটাগিরী, লালবাতি এবং লাল ভাইর শুটিং প্যাকআপ। চারটি নাটই দর্শক জনপ্রিয়তার শীর্ষে ছিলো। তাই এবার দর্শকদের চাহিদা দেখে নির্মাণ করেন নাটিকা মামুর ঘরর ভাই।
গত চার মাস আগে সেলফি কুইন নাটিকা করে ব্যাপক জনপ্রিয়তা পান লাল ভাই। তিনি বলেন, মামুর ঘরর ভাই একটি বাস্তবধর্মী নাটিকা। আশাকরি দর্শকদের ভালো লাগবে।
নাটকের পরিচালক রাসেল হামিদ বলেন, সিলেটে অনেকেই কয়েকশ নাটক করে জনপ্রিয় হন। আর লালভাইকে নিয়ে তিনি মাত্র ৪টি কাজ করেছেন। চারটি কাজই দর্শক ভালোভাবে গ্রহণ করেছেন। তিনি বলেন, বিভিন্ন নাটকে লালভাইকে আমি ভিন্নভাবে উপস্থাপন করেছি এবং লাল ভাই দর্শকদের সন্তুষ্ট রাখতে সর্বোচ্চটা দেওয়ার চেষ্টা করেছেন। মামুর ঘরর ভাই সবার মনে স্থান করে নেবে বলে আমি বিশ্বাস করি।




© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
দৈনিক সিলেট ডট কম
২০১১

সম্পাদক: মুহিত চৌধুরী
অফিস: ২৬-২৭ হক সুপার মার্কেট, জিন্দাবাজার সিলেট
মোবাইল : ০১৭১ ২২ ৪৭ ৯০০,  Email: dainiksylhet@gmail.com

Developed by: