Tuesday, 18 September, 2018 | ৩ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ |
Advertisement

দেশবাসীকে ফিনল্যান্ড বিএনপির ঈদ শুভেচ্ছা

এমরান খান, হেলসিংকি: পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) ফিনল্যান্ড শাখার নেতৃবৃন্দ গণমাধ্যমে পাঠানো ঈদের শুভেচ্ছা বাণীতে বলেছেন, ‘‘পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে বাংলাদেশ ও সারা বিশ্বের মুসলমানদের জানাই আন্তরিক শুভেচ্ছা ও ঈদ মোবারক। আমরা বিশ্ব মুসলিমের অব্যাহত সুখ, শান্তি, সমৃদ্ধি ও কল্যাণ কামনা করি। মাসব্যাপী কঠোর সিয়াম সাধনার পর মুসলমানদের জীবনে অনাবিল শান্তি ও আনন্দের বার্তা নিয়ে আসে ঈদুল ফিতর। তাই ঈদুল ফিতরের শিক্ষা থেকে আমাদের অঙ্গীকার হোক সকল হিংসা, বিদ্বেষ ও হানাহানি থেকে মুক্ত হয়ে ঐক্যবদ্ধ ও ভালোবাসাপূর্ণ সমাজ এবং দেশ গঠনের জন্য একযোগে কাজ করা।

এই বাণীতে ফিনল্যান্ড বিএনপি আরো বলেন বাংলাদেশের প্রানপ্রিয় নেত্রী বেগম খালেদা জিয়াকে সৈরাচার সরকার জেলে রেখে এবার ঈদের আনন্দ উপভোগ করার অধিকার কেড়ে নিয়েছে। আইন আদালত ও শান্তিপূর্ণ কোনো কর্মসূচির মাধ্যমে খালেদা জিয়ার মুক্তি সম্ভব নয়। রাজপথ ছাড়া জনগণের গণতন্ত্রের দাবি কোনোভাবে আদায় হবেনা। এখনই আমাদেরকে কঠোর কর্মসূচির কথা চিন্তা করতে হবে। নইলে খালেদা জিয়াকে মুক্ত করা যাবেনা।

দুঃখ দৈন্যতা ভুলে আগামীতে ঈদের খূশী ও আনন্দ সাধারণ মানুষের দোড়গোড়ায় পৌঁছাতে হলে আমাদের এখনই আমাদের সঠিক সিদ্ধান্ত নিতে হবে।

শুভেচ্ছা বাণীতে স্বাক্ষরকারীরা হলেন, ফিনল্যান্ড বিএনপির জ্যেষ্ঠ নেতা জামান সরকার, দলের সক্রিয় নেতা মবিন মোহাম্মদ, মোকলেসুর রহমান চপল, এজাজুল হক ভূঁইয়া রুবেল, বদরুম মনির ফেরদৌস, প্রদীপ কুমার সাহা, সামসুল গাজী, মোস্তাক সরকার, মিজানুর রহমান মিঠু, তাপস খান, আলাউদ্দিন আহমেদ, সাহিন মোহাম্মদ, আবুল কালাম আজাদ, তাজুল ইসলাম, নাজমুল হাসান লিটন, ইব্রাহিম খলিল, সাজ্জাদ মুন্না, মীর সেলিম, সবুজ খান, মনিরুল ইসলাম, আরিফুজ্জামান বাবু, জুয়েল, আজহার খান, রফিকুল ইসলাম প্রমুখ।

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
দৈনিক সিলেট ডট কম
২০১১

সম্পাদক: মুহিত চৌধুরী
অফিস: ২৬-২৭ হক সুপার মার্কেট, জিন্দাবাজার সিলেট
মোবাইল : ০১৭১ ২২ ৪৭ ৯০০,  Email: dainiksylhet@gmail.com

Developed by: