Tuesday, 18 September, 2018 | ৩ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ |
Advertisement

আপত্তিকর অবস্থায় প্রবাসির স্ত্রীসহ যুবক আটক

দৈনিকসিলেটডটকম:চুনারুঘাটে প্রবাসির স্ত্রীর সাথে পরকিয়ার সময় আপক্তিকর অবস্থায় পরকিয়া প্রেমিক ও প্রাবসির স্ত্রীকে আটক করে উত্তম মাধ্যম দিয়েছে স্থানীয় বিক্ষুদ্ধ জনতা। পরে তাদেরকে স্থানীয় ইউপি চেয়ারম্যানের কাছে হস্তান্তর করা হলে চেয়ারম্যান বিষয়টি চুনারুঘাট থানা পুলিশকে অবগত করেন। এক পর্যায়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে তাদেরকে থানায় নিয়ে যায়।

বুধবার তাদেরকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়। আটককৃতরা হল, উপজেলার রানীগাও ইউনিয়নের বিশ্রাবন্দ গ্রামের এক সৌদি প্রবাসির স্ত্রী (২৪) ও তার পরিকিয়া প্রেমিক চুনারুঘাট সদর ইউনিয়নের উত্তর গোগাউড়া গ্রামের যুবক (২৫)।

স্থানীয় সূত্রে জানা যায়, গত মঙ্গলবার দিবাগত রাতে ঐ যুবক তার পরকিয়া প্রেমিকার কাছে যায়। এসময় তারা গল্পগুজব করতে করতে মধ্য রাতে অসামাজিক কাজে জড়িয়ে পড়ে। এক পর্যায়ে বিষয়টি স্থানীয় লোকজন আচ করতে পেরে তাদেরকে আপত্তিকর অবস্থায় পাকড়াও করে।

পরে ইউপি চেয়ারম্যান নূরুল মুনিম চৌধুরী ফারুক তাদেরকে পুলিশে সেপার্দ করেন। এদিকে, প্রবাসির স্ত্রীর সাথে এমন পরিকিয়ার ঘটনায় ওই এলাকায় তোলপাড় সৃষ্টি হয়েছে। লোকমুখে চলছে নানান আলোচনা ও সমালোচনা।সূত্র:হবি:সমাচার

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
দৈনিক সিলেট ডট কম
২০১১

সম্পাদক: মুহিত চৌধুরী
অফিস: ২৬-২৭ হক সুপার মার্কেট, জিন্দাবাজার সিলেট
মোবাইল : ০১৭১ ২২ ৪৭ ৯০০,  Email: dainiksylhet@gmail.com

Developed by: