Tuesday, 18 September, 2018 | ৩ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ |
Advertisement

আরিফের শঙ্কা থেকে গেলো…

দৈনিকসিলেটডটকম:বিএনপি মেয়র পদে দলীয় প্রার্থী হিসেবে আরিফুল হক চৌধুরীকেই চূড়ান্ত করেছে বলে জানা গেলেও দলটির পক্ষ থেকে আনুষ্ঠানিক ঘোষণা এখনো আসেনি। মনোনয়ন প্রত্যাশী সিলেট মহানগর বিএনপির এক নেতা নাম প্রকাশ না করার শর্তে দৈনিকসিলেটডটকমকে জানান, চূড়ান্ত সিদ্ধান্ত আসবে দলের ভারপ্রাপ্ত চেয়াম্যান তারেক রহমানের কাছ থেকে। এজন্য সিদ্ধান্ত আসতে কিছুটা বিলম্ব হচ্ছে।
বৃহস্পতিবার (২১ জুন) সকল মনোনয়নপত্র জমা শেষে বিকাল সাড়ে ৫ টার পর বিএনপির চেয়ারপারসনের গুলশান কার্যালয়ে মনোনয়ন-প্রত্যাশীদের সাক্ষাৎকার নেয়া হয়।

সিলেটের সিটি করপোরেশনের বর্তমান মেয়র আরিফুল হক চৌধুরী ছাড়াও সিসিকের নির্বাচনে মেয়র পদে প্রতিদ্বন্দ্বিতায় রয়েছেন সিলেট মহানগর সভাপতি নাসিম হোসাইন, সিনিয়র সহ-সভাপতি আব্দুল কাইয়ুম জালালী পংকী, সাধারণ সম্পাদক বদরুজ্জামান সেলিম, সহ-সভাপতি ও প্যানেল মেয়র রেজাউল হাসান কয়েস লোদী, মহানগর নেতা ছালাহউদ্দিন রিমন।
তারা সকলেই আরিফের বিরুদ্ধে একাট্টা হয়ে আগামী নির্বাচনে আরিফকে মনোনয়ন না দিতে দলের নীতি নির্ধারকদের কাছেও অনুরোধ করেছেন। তারা বলেছেন আরিফুল হক চৌধুরী
এখন আর বিএনপির নেতা নেই। দলের কোনও কর্মসূচিতে তাকে পাওয়া যায়না। তাই তার বাইরে দল যাকে মনোনয়ন দেবে, আমরা সবাই তার পক্ষ হয়ে নির্বাচনে কাজ করবো।
তাদের এমন বক্তব্য শুনে বিএনপির নীতি নির্ধারকরা বেশ বিব্রতবোধ করেন। পরে বিষয়টি তারেক রহমানের উপর ছেড়ে দেয়া হয়।ফলে এ নিয়ে আরিফের শঙ্কা বেড়ে গেলো।
আর এই শঙ্কার অন্যতম কারণ মহানগর বিএনপির সাধারণ সম্পাদক বদরুজ্জামান সেলিম।তিনি সম্প্রতি লন্ডন সফর করে এসেছেন। দলের ভারপ্রাপ্ত চেয়াম্যান তারেক রহমানের সাথেও নাকি তার দেখা হয়েছে । এখন যদি গাজীপুরের মতো আরিফকে বাদ দিয়ে তারেক রহমান সেলিমকে বেছে নেন তবে অবাক হবার কিছু থাকবে না।

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
দৈনিক সিলেট ডট কম
২০১১

সম্পাদক: মুহিত চৌধুরী
অফিস: ২৬-২৭ হক সুপার মার্কেট, জিন্দাবাজার সিলেট
মোবাইল : ০১৭১ ২২ ৪৭ ৯০০,  Email: dainiksylhet@gmail.com

Developed by: