Thursday, 20 September, 2018 | ৫ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ |
Advertisement

বদরুজ্জামান সেলিমকে বহিষ্কারের সিদ্ধান্ত!

দৈনিকসিলেটডটকম: সিলেট মহানগর বিএনপির সাধারণ সম্পাদক বদরুজ্জামান সেলিমকে বহিষ্কারের সিদ্ধান্ত নিয়েছে দলের হাইকমান্ড। সোমবার (৯ জুলাই) রাতে সিনিয়র নেতাদের বৈঠকে এ সিদ্ধান্ত নেওয়া হয়। স্থায়ী কমিটির একজন সদস্য এ তথ্য নিশ্চিত করেছেন।

বদরুজ্জামান সেলিম ৩০ জুলাই সিলেট সিটি করপোরেশন নির্বাচনে বিদ্রোহী প্রার্থী হিসেবে কাজ করছেন। তিনি তার প্রার্থিতা প্রত্যাহার করবেন না বলেও জানিয়েছেন।

বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান বলেন, ‘সিলেটের নির্বাচনের দায়িত্বে আছেন আমাদের দলের স্থায়ী কমিটির সদস্য আমির খসরু মাহমুদ চৌধুরী। তিনি এখন সিলেটে। কাল ঢাকায় এলে তার সঙ্গে আলোচনা করে সিদ্ধান্ত জানানো হবে।’
এই ‍বিষয়ে জানতে চাইলে বদরুজ্জামান সেলিম বলেন, ‘আই ডোন্ট মাইন্ড। নো প্রবেলম। আমি গতকালই (৮ জুলাই) সভাপতির কাছে গিয়ে পদত্যাগ করেছি। পদত্যাগ আর আমাকে বাদ দেওয়া, মুদ্রার এপিঠ-ওপিঠ। আমি যেহেতু নাগরিক কমিটি থেকে নির্বাচন করছি, সেহেতু দল থেকে তো করার সুযোগ নেই।’

প্রসঙ্গত, বদরুজ্জামান সেলিম ৩০ জুলাই সিলেট সিটি করপোরেশন নির্বাচনে বিদ্রোহী প্রার্থী হিসেবে কাজ করছেন। দলের মনোনয়ন বঞ্চিত এই নেতা নাগরিক কমিটির ব্যানারে নির্বাচনে লড়ছেন। আরিফুলকে দলের প্রার্থী হিসেবে মনোনয়ন দিয়ে তার প্রতি অন্যায় করা হয়েছেও বলেও রোববার দুপুরে এক সংবাদ সম্মেলনে দাবি করেন সেলিম।

সর্বশেষ সংবাদ

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
দৈনিক সিলেট ডট কম
২০১১

সম্পাদক: মুহিত চৌধুরী
অফিস: ২৬-২৭ হক সুপার মার্কেট, জিন্দাবাজার সিলেট
মোবাইল : ০১৭১ ২২ ৪৭ ৯০০,  Email: dainiksylhet@gmail.com

Developed by: