Monday, 23 July, 2018 | ৮ শ্রাবণ ১৪২৫ বঙ্গাব্দ |

Advertisement

মাজার জিয়ারত করে নির্বাচনী প্রচারণায় নামলেন কামরান-আরিফ

দৈনিকসিলেটডটকম: প্রতীক পেয়েই হজরত শাহজালাল (রহ.) এর মাজার জিয়ারত করে আনুষ্ঠানিকভাবে প্রচারণা শুরু করেছেন সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী বদর উদ্দিন আহমদ কামরান ও বিএনপি মনোনীত মেয়র প্রার্থী আরিফুল হক চৌধুরী। মঙ্গলবার সকালে সিলেট জেলা নির্বাচন অফিস থেকে প্রতীক বরাদ্দ দেয়া হয়।

বেলা ১১টার দিকে কামরানের প্রতীক নৌকা ও আরিফের ধানের শীষ প্রতীক ঘোষণার পর নেতাকর্মীদের তারা ছুটে যান হজরত শাহজালাল (র.) দরগায়। প্রথমে কামরান এরপর আরিফ মাজার জিয়ারত করে নিজ নিজ প্রতীক ও দলীয় নেতাকর্মীদের নিয়ে নগরের এক নম্বর ওয়ার্ড দরগাহ এলাকা থেকে আনুষ্ঠানিকভাবে প্রচার-প্রচারণা ও গণসংযোগ শুরু করেন।

এছাড়া আরও পাঁচজন মেয়র প্রার্থীও আজ দুপুরে তাদের প্রতীক নিয়ে আনুষ্ঠানিকভাবে প্রচার-প্রচারণা ও গণসংযোগ শুরু করেন।

কামরান নেতৃবৃন্দকে সঙ্গে নিয়ে মাজার জিয়ারত ও বিশেষ দোয়ার পর দরগাহ এলাকা থেকেই শুরু করেন আনুষ্ঠানিক নির্বাচনী প্রচারণা। এ সময় নৌকা প্রতীকের লিফলেট বিতরণ করা হয়।

আনুষ্ঠানিক প্রচারণা শুরুর সময় কামরানের সঙ্গে ছিলেন সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবেক এমপি শফিকুর রহমান চৌধুরী, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদ, আওয়ামী লীগ নেতা জুবায়ের খান, জামাল আহমদ চৌধুরী, ১ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি জুনায়েদ আহমদ, খাবির আহমদ, আলম খান মুক্তি, সিরাজুল ইসলামসহ জেলা ও মহানগর আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগী সংগঠন সমূহের নেতৃবৃন্দ।

একইভাবে বিএনপির মেয়র প্রার্থী আরিফ দলের সিনিয়র নেতৃবৃন্দকে সঙ্গে নিয়ে মাজার জিয়ারত ও বিশেষ দোয়ার পর দরগাহ এলাকা থেকে ধানের শীষ প্রতীক হাতে নিয়ে গণসংযোগ শুরু করেন।

এ সময় তার সঙ্গে ছিলেন ২০ দলীয় জোটের শীর্ষ পর্যায়ের নেতা অ্যাডভোকেট মাওলানা আব্দুর রকিব, বিএনপির কেন্দ্রীয় নেতা আব্দুর রাজ্জাক, জেলা বিএনপির সভাপতি আবুল কাহের শামীম, মহাগর বিএনপির সভাপতি নাসিম হোসাইন প্রমুখসহ দলের অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
দৈনিক সিলেট ডট কম
২০১১

সম্পাদক: মুহিত চৌধুরী
অফিস: ২৬-২৭ হক সুপার মার্কেট, জিন্দাবাজার সিলেট
মোবাইল : ০১৭১ ২২ ৪৭ ৯০০,  Email: dainiksylhet@gmail.com

Developed by: