Thursday, 20 September, 2018 | ৫ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ |
Advertisement

ওয়ার্ডবাসীর উন্নয়নে যে কোন চ্যালেঞ্জ গ্রহণ করতে প্রস্তুত:মখলিছুর রহমান

আগামী ৩০ শে জুলাই ২০১৮ইং সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে ৯নং ওয়ার্ডের কাউন্সিলর পদে ঠেলাগাড়ি মার্কায় প্রতীক নিয়ে প্রার্থী হয়েছি, বর্তমান কাউন্সিলর ও সাবেক ভারপ্রাপ্ত মেয়র আলহাজ্ব মো: মখলিছুর রহমান কামরান বলেছেন, আপনাদের মাহা-মূল্যবান ভোট দিয়ে উন্নয়নের ধারা অব্যাহত রাখার জন্য আহবান।

কাউন্সিলর পদে নির্বাচিত হলে ৯নং ওয়ার্ডের সার্বিক উন্নয়নে জন্য আমি অঙ্গিকারবদ্ধ।

আমি আপনাদের সন্তান হিসেবে আজীবন আপনাদের পাশে থেকে কাজ করতে চাই। আমি আপনাদের মাধ্যমে ওয়ার্ডবাসী ও এলাকাবাসীকে জানাতে চাই আমি ছিলাম, আমি আছি, আমি থাকবো আপনাদের পাশে সর্বদা এটা আমার প্রতিশ্রুতি । আমি ৯নং ওয়ার্ডেকে একটি উন্নয়নের মডেল হিসেবে ওয়ার্ডবাসীর কাছে ফুটিয়ে তুলতে চাই। আমি সর্বদা সব সময় ওয়ার্ডবাসীর উন্নয়নে যে কোন চ্যালেঞ্জ গ্রহন করতে প্রস্তুত। মানুষ যাতে ৯নং ওয়ার্ড সিটি কর্পোরেশনের সব সুযোগ-সুবিধা পায় তা নিশ্চিত করব। তিনি মোমবার রাতে নির্বাচন মতবিনিময় সভায় উপলক্ষ্যে নগরীর উত্তর বাঘবাড়ী এলাকাবাসীর উদ্যোগে মদিনা টাওয়ারস্থ এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন। এলাকার বিশিষ্ট মুরব্বী অধ্যাপক এম এ ওয়াহাব‘র সভাপতিত্বে সুজন তালুকদার‘র পরিচালনায়,

মতবিনিময় সভায় শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত করেন হাফিজ মো: আব্বাস উদ্দিন, স্বাগত বক্তব্য রাখেন ছয়ফুল আজম, বিশেষ অতিথির হিসাবে বক্তব্য রাখেন, বিশিষ্ট মুরব্বী এডভোকেট মোস্তাফা দিলওয়ার আল আজহার, ইয়ানুর মিয়া, সরাফত আলী, ননীদত্ত, মোস্তাগ চৌধুরী, ননী গোপাল রায়, এডভোকেট আখতারুজ্জামান, আব্দুল মালেক, তাজুল —মো: হিরন খান, মাওলানা আব্দুল কাইযুম, মাসুক মিয়া আশিক, মির্সবাহউজ্জামান খান, মো: জাহিদ সারওয়ার সবুজ, মো: গেদা মিয়া, বিশ্বজিৎ দাস, গবিন্দ দাস, বিপ্লব দাস, মুহেদ আহমদ, শিবিবর আহমদ, দিদার আহমদ, আবু বক্কর, এছার অন্যানদেও মাঝে অর্থ এলাকার যমরব্বী, যুবক সহ গণমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন প্রমুখ।

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
দৈনিক সিলেট ডট কম
২০১১

সম্পাদক: মুহিত চৌধুরী
অফিস: ২৬-২৭ হক সুপার মার্কেট, জিন্দাবাজার সিলেট
মোবাইল : ০১৭১ ২২ ৪৭ ৯০০,  Email: dainiksylhet@gmail.com

Developed by: