Monday, 23 July, 2018 | ৮ শ্রাবণ ১৪২৫ বঙ্গাব্দ |

Advertisement

কামরানের সমর্থনে ১, ২ ও ৩ নং ওয়ার্ডের মতবিনিময় সভায় মিহবাহ উদ্দিন

বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ বলেছেন, বাংলাদেশ আওয়ামী লীগ সরকারের যত উন্নয়ন ও সফলতা আছে তার সঠিক বার্তা ঘরে ঘরে পৌঁছে দিতে হবে। আওয়ামী লীগ একমাত্র এ দেশের মানুষের ভাগ্য পরিবর্তন করতে পারে। এ সংগঠনকে আরও শক্তিশালী করতে হবে। এ সংগঠনের জনসমর্থন বাড়াতে হবে। তিনি আগামী সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে নৌকা মার্কাকে বিজয়ী করতে তৃণমূল নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহ্বান জানান।
তিনি বৃহস্পতিবার দুপুর ১২টায় ১, ২ ও ৩নং ওয়ার্ড আওয়ামীলীগ, অঙ্গ ও সহযোগী সংঠনের উদ্যোগে দরগাগেইটস্থ হোটেল পায়রায় আওয়ামীলীগ মনোনীত মেয়র প্রার্থী বদর উদ্দিন আহমদ কামরানের সমর্থনে এক মতবিনিময় সভায় উপরোক্ত কথাগুলো বলেন।
১নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি জুনেদ আহমদ শওকতের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মুফতি আবুল খাবিরের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও নির্বাচন পরিচালনা কমিটির আহ্বায়ক সাবেক সাংসদ শফিকুর রহমান চৌধুরী, বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক এস. এম. জাকির হোসাইন, সিলেট মহানগর আওয়ামীলীগের সহ সভাপতি আব্দুল খালিক, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক হুমায়ুন ইসলাম কামাল, সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ আলী দুলাল, জেলা আওয়ামীলীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক সৈয়দ ইফতিয়ার হোসেন পিয়ার, জেলা মহিলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও জেলা পরিষদ সদস্য এ জেড. রওশন জেবীন রুবা, জনশক্তি ও কর্মসংস্থান বিষয়ক সম্পাদক হাবিবুর রহমান হাবিব, মহানগর ছাত্রলীগের সভাপতি আব্দুল বাছিত রুম্মান, সাবেক সহ সভাপতি মোঃ আবুল হাসনাত (বুলবুল), সাধারণ সম্পাদক আব্দুল আলীম তুষার, মুফতি তাহের আহমদ, আফিকুর রহমান, সাহেদুর রহমান বাবলু, মকবুল হোসেন, ফয়সল আহমদ তাপাদার, শহীদুল হক রিংকু, গৌছ আলম গেদু, পান্না লাল রায়, ওয়ারিছ মিয়া, ওয়াজিবুর রহমান সাহেদ, রাজু লস্কর, আলী মোস্তফা মিশকাজুর নুর, মুফতি শামীম, নাজমা খান সহ আওয়ামীলীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

 

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
দৈনিক সিলেট ডট কম
২০১১

সম্পাদক: মুহিত চৌধুরী
অফিস: ২৬-২৭ হক সুপার মার্কেট, জিন্দাবাজার সিলেট
মোবাইল : ০১৭১ ২২ ৪৭ ৯০০,  Email: dainiksylhet@gmail.com

Developed by: