Monday, 15 October, 2018 | ৩০ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ |
Advertisement

নবীগঞ্জ থেকে দুই কিশোরী নিখোঁজ

নবীগঞ্জ প্রতিনিধি:নবীগঞ্জ উপজেলা পরিষদ কমপ্লেক্সের ভিতরের টিউবওয়েল থেকে কলসি নিয়ে পানি আনতে গিয়ে উধাও হয়েছেন ১১ বছর বয়সী দুই কিশোরী। নিখোঁজ দুই কিশোরী উপজেলা পরিষদের পার্শে অবস্থিত আলী ভিলার বাসিন্দা। ঘটনাটি ঘঠেছে বৃহস্পতিবার সন্ধা ৬ টার দিকে এ ঘটনায় শহরের মাইকিং করলে রিতিমত চৈ হৈ শুরু হয়ে যায় পৌর এলাকাজুড়ে। খবর পেয়ে স্থানীয় কাউন্সিলরসহ বিভিন্নস্তরের লোকজন ঘটনাস্থল ও দুই কিশোরী বাসভবনে ভীড় জমান।

স্থানীয় সূত্রে প্রকাশ, নেত্রকোনা জেলার মদন উপজেলার ফতেহপুর গ্রামের ফুরকান মিয়া ও পৌর এলাকার কানাইপুর গ্রামের রাখেশ সুত্রধর পরিবার পরিজন নিয়ে পৌর এলাকার অভয়নগরস্থ আলী ভিলায় ভাড়াটিয়া হিসেবে দীর্ঘদিন ধরে বসবাস করে আসছেন।
বৃহস্পতিবার সন্ধায় ফুরকান মিয়ার কিশোরী কন্যা চাদনি বেগম (১১) ও রাখেশ সুত্রধরের কন্যা ৪র্থ শ্রেণীর ছাত্রী স্বর্ণা সূত্রধর (১২) পার্শবর্তী উপজেলা পরিষদ কমপ্লেক্সের ভিতরের একটি টিউবওয়েল থেকে কলসি নিয়ে পানি আনতে যায়। কিন্তু ঘন্টা দু’এক অতিবাহিত হয়ে গেলে উল্লেখিত কিশোরীদ্বয় ফিরে না আসায় তাদের পরিবারের লোকজন উপজেলা কমপ্লেক্সে গিয়ে দেখেন টিউবওয়েলের পাশে পড়ে আছে কলস দুটি কিন্তু নেই স্বর্ণা ও চাদনি। এরপর তাদের পিতা-মাতা ও প্রতিবেশীরা সম্ভাব্য বিভিন্ন স্থানে খোঁজাখুজি করেও তাদের কোন সন্ধান পাননি।

আলী ভিলার বাসিন্দা রিকশা চালক জসিম উদ্দিন জানান, তিনি রিকশা নিয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তার বাসার সামন থেকে যাত্রী নিয়ে নতুন বাজার যাওয়ার পথে হীরা মিয়া গার্লস হাই স্কুলের সামনে তাদেরকে হেটে যেতে দেখেছেন। ওই ভিলার অপর বাসিন্দা মারুফ আহমেদ জানায়, রাত ৮টার দিকে সে রিকশাযোগে বাসায় ফেরার সময় শহরের আর্দশ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সামনে স্বর্ণা ও চাদনিকে দেখতে পেয়েছে। নিখোঁজ চাদনির পিতা ফুরকান মিয়া জানান, তার ১০ ছেলে-মেয়ের মধ্যে চাদনি নবীগঞ্জ আদর্শ সরকারী প্রাথমিক বিদ্যালয়ে ৩য় শ্রেণী পর্যন্ত লেখা-পড়া করেছে। চাদনিকে না পেয়ে ফুরকান মিয়া ও তার স্ত্রী বার বার মুর্ছা যান।

সংশ্লিষ্ট ওয়ার্ড কাউন্সিলর সুন্দর আলী জানান, তিনি ঘটনাটি শুনে তাৎক্ষণিক ঘটনাস্থলে এসেছেন এবং তাদেরকে খোঁজার জন্য চারদিকে লোক পাঠিয়েছেন।

এ ব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা তৌহিদ-বিন-হাসান বলেন, ঘটনাটি তিনি শুনেছেন। এবং এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে বলেও তিনি জানান। এ ব্যাপারে নবীগঞ্জ থানার অফিসার ইনচার্জ এস এম আতাউর রহমান জানান, এ ঘটনা সর্ম্পকে তিনি অবগত নন।




© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
দৈনিক সিলেট ডট কম
২০১১

সম্পাদক: মুহিত চৌধুরী
অফিস: ২৬-২৭ হক সুপার মার্কেট, জিন্দাবাজার সিলেট
মোবাইল : ০১৭১ ২২ ৪৭ ৯০০,  Email: dainiksylhet@gmail.com

Developed by: