Wednesday, 17 October, 2018 | ২ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ |
Advertisement

নগরীর সার্বিক উন্নয়নে নিজেকে বিলিয়ে দিব: মেয়র প্রার্থী তাহের

সিলেট সিটি করপোরেশনের নির্বাচনে সচেতন নাগরিক সমাজ মনোনিত মেয়র প্রার্থী মো. এহছানুল হক তাহের বলেছেন, আমি নির্বাচিত হলে যুবদের কর্মসংস্থান নিশ্চিত করতে যা যা করা দরকার আমি তাই করবো। আর নগরীর সার্বিক উন্নয়নে নিজেকে বিলিয়ে দিব। অতিতে আমি যেভাবে নগরীর উন্নয়ন ও নানা ধরণের দাবি দাওয়া নিয়ে নগরবাসির পাশে ছিলাম ভবিষতেও থাকব। আর আমি নির্বাচিত হলে নগরবাসিকে সাথে নিয়ে দীর্ঘ দিন থেকে নগরীতে লেগে থাকা সমস্যাগুলোর সমাধান করবো। তাছাড়া নাগরিকদের জীবনযাত্রার মান রক্ষার্থে যা করণীয় তাই করবো।
গণসংযোগকালে তিনি আরো বলেন, নগরবাসির সার্বিক উন্নয়ন নিশ্চিতে হরিণ মার্কায় ভোট দিয়ে নির্বাচিত করার জন্য সকলের কাছে দোয়া ও মূল্যবান ভোট কামনা করেন। তিনি শুক্রবার সিলেট কেন্দ্রীয় জামে মসজিদ এ পবিত্র জুম্মার নামাজ শেষে গণ সংযোগকালে উক্ত কথাগুলো বলেন। এ সময় তার সাথে ছিলেন গোলাপগঞ্জ উপজেলার সাবেক চেয়ারম্যান ও দি এইডেড স্কুলের সাবেক শিক্ষক এবং মেয়র প্রার্থী মো. এহছানুল হক তাহেরের বাবা আলহাজ্ব ফজলুল হক তানু মিয়া। গণসংযোগকালে হুইল চেয়ারে বসে ছেলের জন্য নগরবাসির কাছে ভোট কামনা করেন তাহেরের বাবা।
গণসংযোগকালে অন্যাণ্যের মধ্যে উপস্থিত ছিলেন, নুর মো: সাজু, আলমগীর রিয়াদ, মুসলেহ উদ্দিন চৌধুরী মিলাদ, মিলাদ আহমেদ, ইমন আহমেদ, সোহেল আহমেদ, দীপক কুমার মোদক, পিষুস কুমার, বাবুল দে, সুমন দেব, মিজানুর রহমান মিজান, ইকবাল আহমেদ, রুকন মিয়া, বিলাল চৌধুরী, লায়েক আহমেদ প্রমূখ সহ নগরীর নানা শ্রেণী পেশার মানুষ।




© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
দৈনিক সিলেট ডট কম
২০১১

সম্পাদক: মুহিত চৌধুরী
অফিস: ২৬-২৭ হক সুপার মার্কেট, জিন্দাবাজার সিলেট
মোবাইল : ০১৭১ ২২ ৪৭ ৯০০,  Email: dainiksylhet@gmail.com

Developed by: