Wednesday, 12 December, 2018 | ২৮ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |
Advertisement

কাউন্সিলর প্রার্থী একরামুল আজিজের নির্বাচনী ইশতেহার ঘোষণা

একটি উন্নত, আধুনিক, পরিচ্ছন্ন এবং চাঁদাবাজি ও মাদকমুক্ত ওয়ার্ড গড়ে তোলার অঙ্গীকার করে আসন্ন সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে ১৬নং ওয়ার্ডকে পরিচ্ছন্ন ওয়ার্ড গড়তে ১৩ দফা নির্বাচনী ইশতেহার ঘোষণা করেছেন কাউন্সিলর প্রার্থী ক্বারী একরামুল আজিজ একরাম। শুক্রবার সকাল সাড়ে ১০টায় তিনি এ নির্বাচনী ইশতেহার ঘোষণা করেন।
কাউন্সিলর প্রার্থী ক্বারী একরামুল আজিজ একরাম ঘোষিত নির্বাচনী অঙ্গীকারের মধ্যে রয়েছে, ১৬নং ওয়ার্ডকে একটি মডেল ওয়ার্ড গঠন করা। একা চলার নীতিতে না চলে, ওয়ার্ড বাসীর পরামর্শ এবং সহযোগীতা নিয়ে উন্নয়ন তৎপরতা চালিয়ে যাওয়া। ওয়ার্ডের প্রতিটি এলাকাকে সমান দৃষ্টিতে দেখা। প্রতিটি এলাকার প্রধান সমস্যা চিহ্নিত করে দূর করা, বিশুদ্ধ পানীর সু-ব্যবস্থা এবং বৃষ্টির দিনে জলাবদ্ধতা দূর করা। জমি সংক্রান্ত বিরোধ সৃষ্টি হলে প্রাথমিক অবস্থায় কাউকে কোর্টে না যেতে দিয়ে মুরব্বিদেরকে নিয়ে আপোষে মিমাংসা করা। ওয়ার্ডে গরীব, দুঃখী যাদের অর্থের অভাবে চিকিৎসা এবং অবিবাহিত মেয়েকে বিবাহ দিতে পারছেন না এ ওয়ার্ডের বৃত্তশালীদের নিয়ে একটি ট্রাস্ট গঠন করা এবং তাদের সাহায্যার্থে এগিয়ে আসা। ওয়ার্ডের মেধাবী ছাত্র/ছাত্রীদের শিক্ষার পূর্ণবিন্যাস ঘটানো, যারা গোল্ডেন এ+, এ+ ও এ পাবে তাদেরকে সংবর্ধনা দেওয়া, শিক্ষাকে উন্নয়নের শিখরে নিয়ে যাওয়া, সামাজিক খেলাধুলার ব্যবস্থা করে দেওয়া, তিন মাস পর পর মশা, মাছি নিধন অভিযান চালানো, ঔষধ প্রয়োগ করা, ওয়ার্ডকে পরিষ্কার পরিচ্ছন্ন রাখা। প্রাথমিক চিকিৎসার সু ব্যবস্থা উদ্যোগ নেওয়া এবং লাওয়ারিশ লাশ দাফন কাফনের ব্যবস্থা করা। প্রত্যেক মসজিদ ভিত্তিক মক্তব চালু করা এবং দ্বীনি শিক্ষার প্রসার ঘটানো। ওয়ার্ডকে নিরাপত্তার চাদরে আনতে প্রতিটি রাস্তার মোড়ে সিসি ক্যামেরা স্থাপন। মাদকসেবীদের ঘৃণ্য কাজ থেকে ফেরানোর উদ্যোগ নেওয়া।
তিনি বলেন, আপনার যদি আমাকে কাউন্সিলর নির্বাচিত করেন তাহলে, আমি উন্নয়নমূলক কাজগুলো করতে এবং নাগরিক সুযোগ-সুবিধা বৃদ্ধিসহ ওয়ার্ডবাসীকে অধিকতর সেবা দিতে সচেষ্ট থাকব।

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
দৈনিক সিলেট ডট কম
২০১১

সম্পাদক: মুহিত চৌধুরী
অফিস: ২৬-২৭ হক সুপার মার্কেট, জিন্দাবাজার সিলেট
মোবাইল : ০১৭১ ২২ ৪৭ ৯০০,  Email: dainiksylhet@gmail.com

Developed by: