Monday, 15 October, 2018 | ৩০ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ |
Advertisement

মিউজিক ভিডিওতে সিনেমার ফ্লেভার!

দৈনিকসিলেটডেস্ক:  হরহামেশাই নির্মিত হচ্ছে মিউজিক ভিডিও। সংগীত বোদ্ধারা মনে করেন, এটা কালের বিবর্তন। হাতে গোনা দুএকটা কাজ প্রসংশিত হলেও বেশিরভাগ মিউজিক ভিডিও দেখে শ্রোতা বিরক্ত!

এর ভিড়ে কিছু মিউজিক ভিডিওতে কাজ করে পরিচিতি পেয়েছেন মডেল আশফাক রানা। তাকে ঝুম, ছিপনৌকা এসব গানে দেখা গেছে। নতুন খবর হলো, আসছে তার একটি নতুন মিউজিক ভিডিও। আর সেটাতে আছে পুরোপুরি সিনেমার ফ্লেভার!

নবীন এই তারকা বললেন, এবার তিনি যে গানের মডেল হয়েছি সেটি আগের কাজের চেয়ে আলাদা। আশফাকের ভাষায়, আমি যেসব মিউজিক ভিডিওতে কাজ করেছি সবগুলোতে কোনো গল্প থাকে। কিন্তু এবার গ্ল্যামার্স নিয়ে হাজির হচ্ছি। পুরোপুরি সিনেমার ফ্লেভার পাওয়া যাবে। অনেক বড় আয়োজন। গানে কোনো গল্প নেই। তবে রোমান্স আছে। এনজয়েবল একটি কাজ।

চলতি মাসেই গানের শুটিং শেষ হয়েছে কক্সবাজার। গানের আশফাক রানার সঙ্গে জুটি বেঁধেছেন লিয়ানা লিয়া। মিউজিক ভিডিও দিয়ে এটি এই জুটির তৃতীয় কাজ। রানা বলেন, লিয়ানা লিয়ার সঙ্গে এর আগে কাজ করেছি। তার সঙ্গে আমার রসায়ন জমে ভালো। তাছাড়া সে কাজ নিয়ে সিরিয়াস। দর্শকরা একেবারে নতুনভাবে আমাদের দুজনকে পাবেন।

আশাফাক-লিয়ানার এই মিউজিক ভিডিওর নাম মন শুধু চায়। গানে কণ্ঠ দিয়েছেন ন্যানসি এবং আতিক শামস। গানের কথা লিখেছেন বিলিয়ান বিপু, এটি নির্মাণ করেছেন ওসমান মিরাজ। লিয়ানা লিয়ার পোশাকের ডিজাইন করেছেন মাহফুজ টুটুল। মডেল আশফাকের পোশাকের স্পন্সর করেছে স্টাইল রিপাবলিকের সিলেট ব্র্যান্ড শপ।

আশাফাক রানা বলেন, নির্মাতার উপর বিশ্বাস রয়েছে। তিনি ভালো কাজ করেন। আশা করছি ভালো কাজ হবে। আগামী মাসেই গানটি প্রকাশ পাবে এসএস মিউজিক্যালের ইউটিউব চ্যানেলে।

চ্যানেল আই অনলাইন




© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
দৈনিক সিলেট ডট কম
২০১১

সম্পাদক: মুহিত চৌধুরী
অফিস: ২৬-২৭ হক সুপার মার্কেট, জিন্দাবাজার সিলেট
মোবাইল : ০১৭১ ২২ ৪৭ ৯০০,  Email: dainiksylhet@gmail.com

Developed by: