Friday, 14 December, 2018 | ৩০ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |
Advertisement

দুই নায়কের টার্গেট নায়িকা মাহি

ঢাকা-কলকাতা এই দুই বাংলা মিলিয়ে নির্মিত হয়েছে তারকাবহুল চলচ্চিত্র ‘তুই শুধু আমার’। বিগ বাজেটের এই ছবিটি নির্মিত হয়েছে যৌথ প্রযোজনায়। বাংলাদেশে থেকে অ্যাকশন-কাট এন্টারটেইনমেন্টের ব্যানারে ছবিটি পরিচালনা করেছেন তরুণ নির্মাতা অনন্য মামুন। কলকাতা থেকে ছবিটি প্রযোজনা করবে সেখানকার শীর্ষস্থানীয় প্রযোজনা প্রতিষ্ঠান এসকে মুভিজ এবং পরিচালনা করেছেন জয়দীপ মুখার্জি।

ছবিতে অভিনয় করেছেন মাহি, কলকাতার সোহম, ওম ও আরও অনেকেই। ছবিটিকে ঘিরে অনেক বিতর্ক রয়েছে। যৌথ প্রযোজনার নিয়ম না মানার অভিযোগও রয়েছে। তবুও ছবিটি বাংলাদেশে মুক্তির লক্ষেই চলছে প্রচারণার কাজ। চলছে সেন্সর প্রাপ্তির অপেক্ষাও।

আর সেই ধারাবাহিকতায় আজ মঙ্গলবার (৭ আগস্ট) প্রকাশ হলো ‘তুই শুধু আমার’ ছবিটির অফিসিয়াল ট্রেলার। ছবির বাংলাদেশি পরিচালক অনন্য মামুন তার ফেসবুকে ট্রেলারটি শেয়ার দিয়ে লিখেছেন, ‘জাস্ট ওয়াইট, মোর ধামাকা কামিং……’

ছবির ট্রেলারে আভাস মিলেছে ত্রিভুজ প্রেমর গল্পের। মাহিকে কেন্দ্র করে দুই নায়ক সোহম ও ওমের পাগলামি, আধিপত্য বিস্তার, কৌশল ও ক্ষোভের বহিঃপ্রকাশ ঘটবে। যেখানে সোহমের স্ত্রী প্রিয়া চরিত্রে অভিনয় করেছেন মাহি। ট্রেলার সম্ভাবনা জাগিয়েছে ছবির শেষদিকে করুণ পরিণতিও দেখা যেতে পারে। বেশ ঝকঝকে নির্মাণে ছবিটিতে রয়েছে বেশ কিছু চমৎকার লোকেশনে দৃশ্যায়িত গানও।

পরিচালক অনন্য মামুন বলেন, ‘এ যুগের দর্শকের চাহিদার কথা মাথায় রেখেই ছবিটি নির্মাণ করেছি। প্রযুক্তি ও ট্যাকনোলজির সঠিক প্রয়োগ করা হয়েছে। এটি দেখে দর্শক বিনোদিত হবেন বলেই বিশ্বাস আমার।’
তিনি জানালেন, চলতি বছরেই সব নিয়ম মেনে ছবিটি মুক্তি পাবে বাংলাদেশে।

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
দৈনিক সিলেট ডট কম
২০১১

সম্পাদক: মুহিত চৌধুরী
অফিস: ২৬-২৭ হক সুপার মার্কেট, জিন্দাবাজার সিলেট
মোবাইল : ০১৭১ ২২ ৪৭ ৯০০,  Email: dainiksylhet@gmail.com

Developed by: