Monday, 24 September, 2018 | ৯ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ |
Advertisement

সুনামগঞ্জে যাত্রীবাহী বাস খাদে পড়ে নিহত ১

সুনামগঞ্জ সংবাদদাতা: সুনামগঞ্জ সিলেট মহাসড়কের ডাবর এলাকায় ঢাকা থেকে ছেড়ে আসা একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে খাদে পড়ে একজন নিহত ও ৩৫ জন আহত হয়েছেন।
বৃহষ্পতিবার সকাল পৌনে ৭টায় দক্ষিণ সুনামগঞ্জের ডাবর সেতুর পূর্ব পাশে এসে গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে নিচের হাওরে পড়ে উল্টে যায়।

ঘটনাস্থলে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা উদ্ধার তৎপরতা চালাচ্ছে। নিহতের নাম আবু বকর তিনি জেলার দিরাই উপজেলার জগ¦দল গ্রামের মৃত গোলাম মোস্তফার ছেলে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, লিমন পরিবহন ছাদের উপরে নানা প্রজাতির মাল বোঝাই করে অল্প সংখ্যক যাত্রী নিয়ে ঢাকা থেকে সুনামগঞ্জ আসছিল। এসময় ঘটনাস্থলেই দিরাই উপজেলার জগদল গ্রামের আবু বকর (৫০) নামের এক যাত্রী মারা যান। দুর্ঘটনার পর গাড়িটির ইঞ্জিন যন্ত্র জানালা খুলে পড়ে গেছে। খবর পেয়ে ট্রাফিক পুলিশ ও দক্ষিণ সুনামগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে পৌছেছে। স্থানীয়দের কৈতক ও সুনামগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

লিমন পরিবহনের যাত্রী দুলাল বলেন, লক্কও ঝক্কর বাসটি ছিল খুবই দুর্বল। ছাদে ছিল প্রচুর মাল। যে কারণে দর্ঘটনার পরই যন্ত্রপাতি খুলে গেছে।

দক্ষিণ সুনামগঞ্জ থানার ওসি ইখতিয়ার উদ্দিন চৌধুরী জানান, সকাল পোনে ৭টার দিকে ঢাকা থেকে ছুটে আসা লিমন পরিবহন বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে এক যাত্রীর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। তবে বাসটিতে অতিরিক্ত মালামাল থাকায় এই দুর্ঘটনাটি ঘটে।

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
দৈনিক সিলেট ডট কম
২০১১

সম্পাদক: মুহিত চৌধুরী
অফিস: ২৬-২৭ হক সুপার মার্কেট, জিন্দাবাজার সিলেট
মোবাইল : ০১৭১ ২২ ৪৭ ৯০০,  Email: dainiksylhet@gmail.com

Developed by: