Thursday, 15 November, 2018 | ১ অগ্রাহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |
Advertisement

গোলাপগঞ্জে সড়ক দুর্ঘটনায় আহত সাবেক চেয়ারম্যানের মৃত্যু

দৈনিকসিলেটডটকম: সিলেট-জকিগঞ্জ রোডের গোলাপগঞ্জ উপজেলার হেতিমগঞ্জের মোল্লাগ্রাম সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সম্মুখে বুধবার সকালে ট্রাক ও সিএনজি অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে আহত গোলাপগঞ্জ সদর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ফজলুর রহমান মারা গেছেন।
বৃহস্পতিবার বিকেল চারটার দিকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এ নিয়ে দুর্ঘটনায় নিহতের সংখ্যা তিন।

এর আগে গতকাল ঘটনাস্থলে দুই সহোদরের মৃত্যু হয়। তারা হলেন- গোলাপগঞ্জের উত্তর রনকেলী ঘুগারকুল গ্রামের সিকন্দর আলীর ছেলে আরমুজ আলী (৫২) ও তার ভাই সুরুজ আলী (৪০)। সুরুজ আলী পেশায় সিএনজি অটোরিক্সা চালক। এ ঘটনায় বিক্ষুব্ধ হয়ে লোকজন ঘাতক ট্রাক আগুন দিয়ে পুড়িয়ে দিয়েছে। এ কারণে প্রায় তিন ঘন্টা সড়কে যান চলাচল বন্ধ ছিল।

গোলাপগঞ্জ থানার ওসি এ কে এম ফজলুল হক শিবলী দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে বলেন, চিকিৎসাধীন অবস্থায় সাবেক চেয়ারম্যান ফজলুর রহমান মারা গেছেন। তার গ্রামের বাড়ি উপজেলার দাঁড়িপাতনে।

গতকাল দুর্ঘটনার পর সকাল ১০টা থেকে বেলা ১২টা ৫০ মিনিট পর্যন্ত সড়কে যান চলাচল বন্ধ ছিল। তিনি জানান, দমকল বাহিনীর প্রচেষ্টায় ট্রাকের আগুন নেভানো হয়।

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
দৈনিক সিলেট ডট কম
২০১১

সম্পাদক: মুহিত চৌধুরী
অফিস: ২৬-২৭ হক সুপার মার্কেট, জিন্দাবাজার সিলেট
মোবাইল : ০১৭১ ২২ ৪৭ ৯০০,  Email: dainiksylhet@gmail.com

Developed by: