Thursday, 18 October, 2018 | ৩ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ |
Advertisement

বুধবার সিলেট জেলা ও মহানগর বিএনপি মিলাদ ও দোয়া মাহফিল

দৈনিকসিলেটডটকম:  বাংলাদেশ জাতীয়তাবাদী দল- বিএনপি’র কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে বিএনপির চেয়ারপারসন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার রোগমুক্তি, কারামুক্তি ও দীর্ঘায়ু কামনা করে ১৫ আগস্ট বুধবার সিলেট জেলা ও মহানগর বিএনপির উদ্যোগে মিলাদ ও দোয়া মাহফিল কর্মসূচি ঘোষনা করা হয়েছে।

সোমববার গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে সিলেট জেলা বিএনপির সভাপতি আবুল কাহের চৌধুরী শামীম, মহানগর বিএনপির সভাপতি নাসিম হোসাইন, জেলা বিএনপির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহবুবুর রব চৌধুরী ফয়ছল ও মহানগর বিএনপির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আজমল বক্ত চৌধুরী সাদেক বলেন, ‘দেশনেত্রী খালেদা জিয়ার রোগমুক্তি, কারামুক্তি ও দীর্ঘায়ু কামনা করে আগামী ১৫ আগস্ট বুধবার বাদ আসর জেলরোডস্থ শাহ আবু তোরাব (রহ.) মসজিদে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হবে। উক্ত মিলাদ ও দোয়া মাহফিলে জেলা ও মহানগর বিএনপি, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের যথা সময় উপস্থিত থেকে কর্মসূচি সফল করার অনুরোধ জানিয়েছেন।
এদিকে অপর এক বিবৃতিতে সিলেট জেলা বিএনপির সভাপতি আবুল কাহের চৌধুরী শামীম ও জেলা বিএনপির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহবুবুর রব চৌধুরী ফয়ছল সিলেট জেলা বিএনপির আওয়াতাধীন সকল উপজেলা ও পৌর শাখা সমূহের নেতৃবৃন্দকে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার রোগমুক্তি, কারামুক্তি ও দীর্ঘায়ু কামনা করে মিলাদ ও দোয়া মাহফিল কমসূচি পালন করার জন্য অনুরোধ জানিয়েছেন। প্রেস বিজ্ঞপ্তি ।




© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
দৈনিক সিলেট ডট কম
২০১১

সম্পাদক: মুহিত চৌধুরী
অফিস: ২৬-২৭ হক সুপার মার্কেট, জিন্দাবাজার সিলেট
মোবাইল : ০১৭১ ২২ ৪৭ ৯০০,  Email: dainiksylhet@gmail.com

Developed by: