Friday, 21 September, 2018 | ৬ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ |
Advertisement

ব্যক্তি স্বার্থে বালাগঞ্জ ইউএনওর বিরুদ্ধে মানববন্ধন!

দৈনিকসিলেটডটকম: ব্যক্তি স্বার্থ হাসিল করার লক্ষে প্রকৃত ঘটনা আড়াল করে বালাগঞ্জের ইউএনও মো. আবদুল হকের বিরুদ্ধে একটি মহল রোববার সকাল ১১ টায় সময় বালাগঞ্জ বাসষ্টেন্ডে এলাকায় এ মানববন্ধন পালন করেছে। নবীগঞ্জের কৃতিসন্তান ইউএনও মো. আবদুল হক একজন সজ্জন ব্যক্তি হিসেবে পরিচিত। ইতোপূর্বে তিনি সিলেটে বিভাগীয় কমিশনারের একান্ত সচিব হিসেবে অত্যন্ত দক্ষতার সাথে দায়িত্ব পালন করেন।

স্থানীয়রা জানিয়েছেন, বালাগঞ্জ বিএন হাইস্কুলের মাঠের পাশে জলাবদ্ধতা নিরসনের লক্ষে একটি ড্রেন নির্মাণের কাজ শুরু হয় । ড্রেনটি গভীর হবার কারণে স্কুল কর্তৃপক্ষ এবং খেলোয়াড়রা এই ড্রেনের বিরোধিতা করেন। পরে বিষয়টি ইউএনও মো. আবদুল হকের নজরে নিয়ে গেলে তিনি সকল পক্ষের সাথে আলাপ-আলোচনা করে সমস্যাটি সমাধান করার আশ্বাস দেন।

মানব বন্ধনে অংশগ্রহনকারী একজন স্থানীয় খেলোয়াড় জানান, ইউএনও খেলোয়াড়দের নিয়ে কটুক্তি করেছেন কি না তা তিনি জানেন না। আয়োজকরা তাকে এমনি বলেছেন, তাই তিনি মানববন্ধনে এসেছেন।

এ ব্যাপারে বালাগঞ্জ ইউএনও মো. আবদুল হকের সাথে যোগাযোগ করলে তিনি বিস্ময় প্রকাশ করে বলেন, খেলোয়াড়দের নিয়ে আমি কেন কটুক্তি করবো? তাদের সাথে আমার খেলা ও মাঠ নিয়ে কথা হয়েছে এর বাইরে কিছু নয়। তিনি বলেন ব্যক্তি স্বার্থে তৃতীয় কোন পক্ষ হয়তোবা ইন্ধন যোগাচ্ছে।

অন্য একটি সূত্র জানায়, স্থানীয় কয়েকজন ঠিকাদার তাদের ব্যক্তিগত স্বার্থ রক্ষায় এই মানববন্ধনের কর্মসুচি পালনের উদ্দ্যেগ গ্রহন করে।

সর্বশেষ সংবাদ

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
দৈনিক সিলেট ডট কম
২০১১

সম্পাদক: মুহিত চৌধুরী
অফিস: ২৬-২৭ হক সুপার মার্কেট, জিন্দাবাজার সিলেট
মোবাইল : ০১৭১ ২২ ৪৭ ৯০০,  Email: dainiksylhet@gmail.com

Developed by: