Thursday, 15 November, 2018 | ১ অগ্রাহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |
Advertisement

মা ভক্ত সালমান

দৈনিকসিলেটডেস্ক:  মায়ের দোয়া সঙ্গে থাকলে তাকে আর কে আটকে রাখে। এমনটাই বিশ্বাস বলিউডের সুলতান খ্যাত নায়ক মা ভক্ত সালমান খান। বর্তমানে ‘ভারত’ ছবির শুটিং নিয়ে ব্যস্ত। ইউরোপের দেশ মালটায় সিনেমাটির শুটিং চলছে। মন ভালো করার মতো খবর হল আলী আব্বাস জাফর পরিচালিত ‘ভারত’ ছবির শুটিংয়ে সালমানের সঙ্গে গেছেন তার মা সালমা খানও। সালমান মনে করেন মায়ের দোয়াই সালমানের শক্তি।

মা ন্যাওটা ছেলে সালমান খার শুটিং এর বিরতি পেলেই মাকে নিয়ে ঘুরে বেড়াচ্ছেন। সালমান বলেছেন, মায়ের দোয়া রয়েছে তার সঙ্গে। সালমান খান জানান, মায়ের কাছে এখনো তিনি সেই ছোট্ট ছেলেটি হয়ে আছেন। তিনি মায়ের চোখের মনি। অনেক বারই সালমান খান মায়ের সঙ্গে তার ছবি ও ভিডিও শেয়ার করছেন সোশ্যাল মিডিয়ায়।

সম্প্রতি সালমান খান ইনস্টাগ্রামে একটি ছবি শেয়ার করেছেন, সেখানে দেখা যাচ্ছে, মা চেয়ারে হাস্যোজ্জ্বল মুখে বসে আছেন। চোখে রোদচশমা। মায়ের পেছনে খালি গায়ে চেয়ার ধরে দাঁড়িয়ে আছেন সালমান খান। তাঁর চোখে কালো চশমা। সালমান খান ক্যাপশনে লিখেছেন : মায়ের সঙ্গে থেকে অনেক অনেক দোয়া পাচ্ছি।

গেল শুক্রবার সালমানের বোনজামাই ও ‘ভারত’ ছবির প্রযোজক অতুল অগ্নিহোত্রি একটি ছবি শেয়ার করেন সোশ্যাল মিডিয়ায়। ছবিতে দেখা যায়, সালমান খান মায়ের সঙ্গে কথা বলছেন। মায়ের হাস্যোজ্জ্বল মুখ। চশমা পরা। ক্যাপশন : মা, মায়ের চোখের মণি। এই চোখের মণিটিই হলো সালমান খান।

এর আগে বলিউডের ‘ভাইজান’ একটি ভিডিও শেয়ার দিয়েছিলেন। যেখানে দেখা যায়, মালটার একটি দর্শনীয় ভবনে সালমান তার মাকে সিঁড়ি বেয়ে ওপরে ওঠাচ্ছেন। ক্যাপশন দেন : ‘এ বন্ধন, ভালোবাসার বন্ধন।’

‘ভারত’ সিনেমায় অভিনয় করছেন সালমান-ক্যাটরিনা। এছাড়াও রয়েছেন দিশা পাটানি, টাবু ও নোরা ফাতেহি। ‘সুলতান’ ও ‘টাইগার জিন্দা হ্যায়’-এর পর আলী আব্বাস জাফরের সঙ্গে এটি তৃতীয় কাজ সালমানের। আগামী বছরের ঈদে ছবিটি মুক্তি পাবে।

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
দৈনিক সিলেট ডট কম
২০১১

সম্পাদক: মুহিত চৌধুরী
অফিস: ২৬-২৭ হক সুপার মার্কেট, জিন্দাবাজার সিলেট
মোবাইল : ০১৭১ ২২ ৪৭ ৯০০,  Email: dainiksylhet@gmail.com

Developed by: