Thursday, 20 September, 2018 | ৫ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ |
Advertisement

কামরানের পরাজয়: কারণ দর্শানোর নোটিশ পেলেন মিসবাহ,আসাদ,নাদেল

দৈনিকসিলেটডটকম:সিসিক নির্বাচনে আওয়ামীলীগের মেয়র প্রার্থী বদরউদ্দিন আহমদ কামরানের পরাজয়ের জন্য আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মিসবাহ উদ্দীন সিরাজসহ সিলেটের আওয়ামীলীগ নেতাদেরকে কারণ দর্শানোর নোটিশ পাঠিয়েছে কেন্দ্রীয় আওয়ামীলীগ।

সোমবার আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের স্বাক্ষরিত এক চিঠিতে এই দুটি বিষয়ে আগামী ১৫ কার্যদিবসের মধ্যে জবাব চাওয়া হয়েছে।

আওয়ামী লীগের সূত্রে জানা গেছে, সিলেট সিটি নির্বাচনে দলীয় মেয়র প্রার্থী বদরউদ্দিন আহমদ কামরানের পরাজয়ের জন্য কারণ দর্শানোর নোটিশ দেওয়া হয়েছে আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মিসবাহ উদ্দীন সিরাজকে। তার বিরুদ্ধে সিটি নির্বাচনে দলীয় প্রার্থীর বিপক্ষে কাজ করার অভিযোগ রয়েছে। একই অভিযোগে সিলেট মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদ ও সাংগঠনিক সম্পাদক শফিউল আলম নাদেলকেও কারণ দর্শানোর নোটিশ দেওয়া হয়েছে। অপরদিকে মহানগর আওয়ামী লীগের সভাপতি হয়েও কেনো দলীয় শৃঙ্খলা ধরে রাখতে পারেননি, শহরে দলীয় কার্যালয় স্থাপন করতে পারেননি এবং সর্বশেষ সিটি নির্বাচনে সাতটি ওয়ার্ডে আওয়ামী লীগের কাউন্সিলর প্রার্থী দিতে ব্যর্থ হয়েছেন তা জানতে চেয়ে চিঠি দেওয়া হয়েছে বদরউদ্দিন আহমেদ কামরানকে।

 

 

সর্বশেষ সংবাদ

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
দৈনিক সিলেট ডট কম
২০১১

সম্পাদক: মুহিত চৌধুরী
অফিস: ২৬-২৭ হক সুপার মার্কেট, জিন্দাবাজার সিলেট
মোবাইল : ০১৭১ ২২ ৪৭ ৯০০,  Email: dainiksylhet@gmail.com

Developed by: