Wednesday, 19 September, 2018 | ৪ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ |
Advertisement

বিশ্বনাথে হাত বাধা তরুণীর লাশ উদ্ধার

বিশ্বনাথ প্রতিনিধি: সিলেটের বিশ্বনাথে হাত বাঁধা ও গলায় উড়না পেছানো এক তরুণীর লাশ পাওয়া গেছে। তার বয়স আনুমানিক ১৫/১৬ বছর হবে বলে ধারণা করা হচ্ছে। সোমবার (১০ই সেপ্টেম্বর) রাত ৯ টায় উপজেলার রামপাশা ইউনিয়নের পাঠাকইন গ্রামের পাঠাকইন-রামচন্দ্রপুর রাস্তার পার্শ্বে এই লাশ দেখতে পান স্থানীয় লোকজন। এসময় স্থানীয় লোকজন থানা পুলিশকে খবর দিলে তাৎক্ষণিক পুলিশের উর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থলে পৌছেন। এরপর সিলেট থেকে সিআইডি’র ক্রাইম সিন এর একটি টিম ঘটনাস্থলে পৌছে লাশ উদ্ধার করে নিয়ে যায়।
স্থানীয় ইউপি সদস্য জামাল মিয়া জানান, সোমবার রাত ৯টায় গ্রামের দুটি শিশু রাস্তা দিয়ে যাওয়ার পথে লাশটি দেখতে পেয়ে তারা স্থানীয় লোকজনকে বিষয়টি জানায়।
খবর পেয়ে সিলেটের অতিরিক্ত পুলিশ সুপার (ওসমানীনগর সার্কেল) সাইফুল ইসলাম, বিশ্বনাথ থানার অফিসার ইন-চার্জ শামসুদ্দোহা পিপিএম ও পুলিশ পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ দুলাল আকন্দ সহ পুলিশ কর্মকর্তারা ঘটনাস্থলে পৌছেন। এরপর আলামত সংগ্রহের ও পুলিশকে সহযোগীতা করতে সিলেট থেকে সিআইডি’র ক্রাইম সিনের কর্মকর্তা কাঞ্চন কুমার রায় এর নেতৃত্বে রাত ১২ টায় ক্রাইম সিন’র একটি টিম ঘটনাস্থলে পৌছেন। শেষ খবর পাওয়া পর্যন্ত লাশ মর্গে প্রেরণের প্রস্ততি চলছে বলে জানা যায়।
এব্যাপারে সিআইডি’র ক্রাইম সিনের কর্মকর্তা কাঞ্চন কুমার রায় বলেন, আমরা ঘটনাস্থলে কোন আলামত পাইনি। নিহত মেয়েটির বসয় ১৫/১৬ বছর হবে বলে আমাদের ধারণা। তবে তা এখনও নিশ্চিত হওয়া যায়নি।
বিশ্বনাথ থানার অফিসার ইন-চার্জ শামসুদ্দোহা পিপিএম বলেন, নিহত মেয়েটির গলায় একটি চেইন পাওয়া গিয়েছে। তবে তা স্বর্ণের কিনা নিশ্চিত হওয়া যায়নি। আলাতম সংগ্রহের জন্য সিআইডি’র ক্রাইম সিন এর সদস্যরা এসে তথ্য সংগ্রহন করেছেন। অজ্ঞাতনামা মেয়েটিকে কেউ হত্যা করে এখানে ফেলে গেছে বলে ধারণা করা হচ্ছে। লাশ ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণের প্রস্তুতি চলছে বলে তিনি জানান।

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
দৈনিক সিলেট ডট কম
২০১১

সম্পাদক: মুহিত চৌধুরী
অফিস: ২৬-২৭ হক সুপার মার্কেট, জিন্দাবাজার সিলেট
মোবাইল : ০১৭১ ২২ ৪৭ ৯০০,  Email: dainiksylhet@gmail.com

Developed by: