Wednesday, 19 December, 2018 | ৫ পৌষ ১৪২৫ বঙ্গাব্দ |
Advertisement

বর্ডার গার্ড স্কুলে সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণ

দৈনিকসিলেটডটকম:সিলেটের বর্ডার গার্ড পাবলিক স্কুল এন্ড কলেজে শনিবার “সুরমা মিলনায়তনে” অনুষ্ঠিত হয়েছে, আন্তঃহাউস বার্ষিক সাংস্কৃতিক প্রতিযোগিতা ২০১৮ -এর পুরস্কার বিতরণী অনুষ্ঠান। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কলেজ অধ্যক্ষ মোঃ ফয়জুল হক।
অধ্যক্ষ তাঁর বক্তব্যে বলেন, ছাত্রছাত্রীদের পড়াশোনার পাশাপাশি সহ-পাঠ্যক্রমিক কার্যাবলীতে অংশগ্রহণ করা খুব ই গুরুত্বপূর্ণ ।এতে তাদের সুপ্ত প্রতিভা বিকাশের সুযোগ সৃষ্টি হয়। তিনি শিক্ষার্থীদেরকে অভিনন্দন জানিয়ে তাদেরকে স্বপ্ন সবসময় অনেক বড় করে দেখার আহবান জানান।
অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সহকারি প্রধান শিক্ষক মোঃ এনায়েতুর রহমান,কো-অর্ডিনেটরস, শিক্ষক-শিক্ষিকা,হাউস মাস্টার এবং অভিভাবকবৃন্দ।
পরে অধ্যক্ষ হক বীরশ্রেষ্ঠ মহিউদ্দিন জাহাঙ্গির, বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদ শেখ, বীরশ্রেষ্ঠ হামিদুর রহমান ও বীরশ্রেষ্ঠ মুন্সি আব্দুর রউফ হাউস থেকে বিভিন্ন গ্রুপের দেশাত্ববোধক গান , নজরুল সংগীত, রবীন্দ্র সংগীত, পল্লীগীতি, ছড়াগান, আবৃত্তি, নৃত্য, কৌতুক ও শুদ্ধভাবে জাতীয় সংগীত পরিবেশনা- প্রতিযোগিতায় বিজয়ী মোট ১৫৩ জন শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ করেন এবং তাদের সাথে ফটো সেশনে মিলিত হন।
অনুষ্ঠান আয়োজনে ছিলেন শিক্ষক শিউলি সমাজপতি,মোঃ সামসুদ্দোহা রাজু ও তাদের টীম এবং উপস্থাপনায় প্রভাষক আয়েশা সিদ্দিকা।

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
দৈনিক সিলেট ডট কম
২০১১

সম্পাদক: মুহিত চৌধুরী
অফিস: ২৬-২৭ হক সুপার মার্কেট, জিন্দাবাজার সিলেট
মোবাইল : ০১৭১ ২২ ৪৭ ৯০০,  Email: dainiksylhet@gmail.com

Developed by: