Friday, 14 December, 2018 | ৩০ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |
Advertisement

সংবর্ধনা সভায় মেয়র আরিফের প্রতি সাংবাদিকদের ক্ষোভ

দৈনিকসিলেটডটকম:সিলেট সিটি কর্পোরেশন তত্ত্বাবধায়ক সরকারের সাবেক উপদেষ্টা, জাতীয় অধ্যাপক প্রফেসর ড. প্রকৌশলী জামিলুর রেজা চৌধুরীকে ১১ অক্টোবর সন্ধ্যায় নগরীর একটি অভিযাত হোটেলের হলরুমে সংবর্ধনা প্রদান করেছে।
সিসিক মেয়র আরিফুল হক চৌধুরীর আহ্বানে এই সংবর্ধনা সভায় যোগ দেন সাংবাদিক নেতৃবৃন্দসহ বিভিন্ন সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ, সাংস্কৃতিক, পেশাজীবী সংগঠনের সদস্যরা।

সাংবাদিক নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন, সিলেট প্রেসক্লাবের সভাপতি ইকরামুল কবির ইকু, সিলেট অনলাইন প্রেসক্লাবের সভাপতি মুহিত চৌধুরী, সিলেট জেলা প্রেসক্লাবের সহ-সভাপতি মনিরুজ্জামান মনির,সিলেট প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ইকবাল মাহমুদ, সিলেট জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শাহ দিদারুল আলম নবেল, ইমজার সভাপতি আশরাফুল কবির, ফটো জার্নালিস্ট এসোসিয়েশনের সভাপতি আব্দুল বাতিন ফয়সল।

অনুষ্ঠানে মেয়র আরিফুল হক চৌধুরী শুধুমাত্র একটি প্রেসক্লাবকে গুরুত্ব দিয়ে সেই প্রেসক্লাবের সভাপতিকে মঞ্চে বসান এবং বক্তব্য রাখার সুযোগ দেন।
এনিয়ে সাংবাদিকদের মধ্যে প্রচন্ড ক্ষোভ লক্ষ করা গেছে। উপস্থিত একজন সাংবাদিক বলেন, মেয়র আরিফ কি শুধুমাত্র একটি প্রেসক্লাবকে চিনলেন? উপস্থিত অন্যান্য গণমাধ্যম সংগঠনকে অবজ্ঞা করা হয়েছে। প্রতিটি সংগঠন থেকে একজনকে বক্তব্য দেয়ার সুযোগ দিলে ভাল হতো।

এ ব্যাপরে মেয়র আরিফুল হক চৌধুরীর বক্তব্য নিতে মুঠো ফোনে তার সাথে যোগাযোগ করলে তিনি ফোন রিসিভ করেননি।

 

 

 

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
দৈনিক সিলেট ডট কম
২০১১

সম্পাদক: মুহিত চৌধুরী
অফিস: ২৬-২৭ হক সুপার মার্কেট, জিন্দাবাজার সিলেট
মোবাইল : ০১৭১ ২২ ৪৭ ৯০০,  Email: dainiksylhet@gmail.com

Developed by: