Thursday, 15 November, 2018 | ১ অগ্রাহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |
Advertisement

চার দফা দাবিতে মিটার রিডার কাম ম্যাসেঞ্জারগণের স্মারকলিপি

দৈনিকসিলেটডটকম :  চাকুরী নিয়মিতকরণ, চাকুরীচ্যুতদের পূণঃবহাল এবং কাজের পরিমাণ কমানোর দাবিতে কর্মসুচী পালন ও চাকুরী স্থায়ীকরণ- এ চার দফা দাবিতে সিলেট পল্লি বিদ্যুৎ সমিতি-১, মিটার রিডার কাম ম্যাসেঞ্জারগণের উদ্যোগে অনির্দিষ্টকালের কর্ম বিরতী ঘোষনা করা হয়।

এসব দাবি দাওয়া নিয়ে তারা শনিবার (২০ অক্টোবর) সকাল ১১টায় সিলেট পল্লী বিদ্যু সমিতি-১ এর সিনিয়র জেনারেল ম্যানেজার বরাবরে এক স্মারকলিপি প্রদান করে।

স্মারকলিপিতে উল্লেখ করা হয়, বাংলাদেশ পল্লী বিদ্যুৎ সমিতিতে ৯ বছর কাজ করার পর অন্য সমিতিতে চাকুরীর আবেদন করলে ৫৫ বছর বয়স পর্যন্ত চাকুরী করার সিদ্ধান্ত গ্রহণ করা হয়। কিন্তু সমিতির কিছু স্বার্থান্বেষী লোকের অসৎ উদ্দেশ্য হাসিলের লক্ষ্যে নিয়োগ বাণিজ্য করার পায়তারায় লিপ্ত রয়েছে। কিছু অসাধু কর্মকর্তা ও জেনারেল ম্যানেজার কাজের পরিমাণ বাড়িয়ে লোক ছাটাই করা শুরু করছে। পূর্বের তুলনায় দ্বিগুন কাজ বাড়ানো হয়েছে। যা অত্যন্ত কষ্টকর। তাছাড়া বর্তমানে এনালগ মিটারের পরিবর্তে ডিজিটাল মিটার ব্যবহার করা হয়। এর ধরুন কাজ করতে আরও বেশী কষ্ট হয় কর্মকর্তাদের। তাই চাকুরী নিয়মিতকরণ, চাকুরীচ্যুতদের পূণঃবহাল এবং কাজের পরিমাণ কমানোর দাবিতে তারা এ স্মারকলিপি প্রদান করে।
স্মারকলিপি প্রদানকালে উপস্থিত ছিলেন মিটার রিডার কাম ম্যাসেঞ্জার মো. কামাল হোসেন, ফয়েজ আহমদ রাজু, বিকাশ চন্দ্র কর্মকার, মবসির আলী, ওসিধ দাস, মো. বাহার উদ্দিন, আব্দুল খালেক, আব্দুল বারিক, মো. শহিদুল, অনুছ, রাজ্জাক, সাহেদ আলী, আব্দুল হামিদ, সত্যা, জমসেদ, নয়ন দেবনাথ, হাফিজ রফিকুল ইসলাম, মনোরঞ্জন দাস, রনজিৎ দাস, সুনিল দাস, আব্দুল আজিজ, ফয়েজ উদ্দিন, সাজু, সায়েদ, হেমন্ত, আল আমিন, সাইফুল প্রমুখ।

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
দৈনিক সিলেট ডট কম
২০১১

সম্পাদক: মুহিত চৌধুরী
অফিস: ২৬-২৭ হক সুপার মার্কেট, জিন্দাবাজার সিলেট
মোবাইল : ০১৭১ ২২ ৪৭ ৯০০,  Email: dainiksylhet@gmail.com

Developed by: