Thursday, 15 November, 2018 | ১ অগ্রাহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |
Advertisement

আনকাট সেন্সর পেলো ‘মিস্টার বাংলাদেশ’

দৈনিকসিলেটডেস্ক:দেশে যখন জঙ্গি তৎপরতা আবার মাথা চাড়া দিয়ে উঠেছে ঠিক সেই সময়ে আবু আখতার উল ইমানের পরিচালনায় জঙ্গিবিরোধী চলচিত্র ‘মিস্টার বাংলাদেশ’সেন্সর বোর্ড থেকে আনকাট সেন্সর পেলো। ছবিটিতে অভিনয় করেছেন লাক্স সুন্দরি শানারেই দেবী শানু। তার বিপরীতে দেখা যাবে খিজির হায়াত খানকে।

1.আনকাট সেন্সর পেলো ‘মিস্টার বাংলাদেশ’

সেন্সর বোর্ডের সদস্যদের মতে এটি একটি সময়উপযোগী চলচ্চিত্র। যা কিনা বাংলাদেশের দর্শকদের দেখা উচিত। সব কিছু ঠিক থাক থাকলে আগামী মাসের যেকোনো দিন এই ছবিটি মুক্তি পাবে।

মুলত ‘মিস্টার বাংলাদেশ’-এর গল্প আবর্তিত হয়েছে জঙ্গিবাদ নিয়ে। ৪০ সেকেন্ডের এই মোশন পোস্টারের শুরুতেই দেখা যায় হলি আর্টিজানে হামলার ঘটনার পত্রিকার কাটিং। যেখানে ডানে হামলাকারীদের অন্যতম নিবরাসকেও দেখা যায়। আর সংবাদের ভেতর থেকে বেরিয়ে আসবে ‘মিস্টার বাংলাদেশ’। এ সময় হলি আর্টিজানের জঙ্গি হামলায় নিহত হওয়া ইশরাত আকন্দ মিস্টার বাংলাদেশের মাঝে মিশে যাবে। দেখা যাবে এক বিদেশিনীকেও। সব মিলিয়ে উত্তেজনা ছড়ালো এ মোশন পোস্টার।

2.আনকাট সেন্সর পেলো ‘মিস্টার বাংলাদেশ’

মোশন পোস্টার সম্পর্কে খিজির হায়াত খান বলেন, হলি আর্টিজানের হামলায় আমার বান্ধবী ইশরাত আকন্দের মৃত্যু হয়। আজ তার জন্মদিনে এটিই ছিল আমার উপহার। একজন সাংবাদিক হয়ে কীভাবে জঙ্গি হামলার বিরুদ্ধে রুখে দাঁড়ান এবং কীভাবে তা প্রতিরোধ করেন এই চলচ্চিত্রে ফুটে উঠবে জানালেন এ অভিনেতা।

3.আনকাট সেন্সর পেলো ‘মিস্টার বাংলাদেশ’

পোস্টার সম্পর্কে খিজির হায়াত বলেন, ভেবেছিলাম আরো পরে পোস্টারটা সবার জন্য উন্মুক্ত করবো, কিন্তু এজ অ্যা ফিল্মমেকার ইউ হ্যাভ টু বিলিভ ইউওর ইন্স্টিক্ট, এন্ড আই এম অ্যা ফিল্মমেকার। মিস্টার বাংলাদেশের ফার্স্ট লুকটা সিনেমাপ্রেমীদের জন্য আগাম দেয়া হলো। সবাই আলোচনা-প্রশংসা করছেন, আমাদের ভালো কাজের আগ্রহটা আরো বাড়ছে তাতে।

বড় পর্দায় অভিষেকের অপেক্ষায় থাকা শানু বলেন, আগে ভালো গল্প না পাওয়ায় কাজ করা হয়নি। এবার এমন এক ইস্যু নিয়ে গল্প পেলাম যা শুধু আমাদের জন্যে নয় গোটা বিশ্বের জন্যে হুমকির। এতে আমি কুমু চরিত্রে অভিনয় করেছি। চরিত্রটি ফুটিয়ে তোলার চেষ্টা করেছি। আশা করি এই ছবি থেকে মানুষ কিছু জানতে পারবে।

নির্মাতা বলেন, এই পোস্টারে জড়িয়ে আছে আমাদের সিনেমার সব শক্তি আর ‘মিস্টার বাংলাদেশ’র মূল চেতনা। জাতীয় কবি নজরুলের বিদ্রোহী কবিতার মতোই মিস্টার বাংলাদেশ একজন বিদ্রোহী, জঙ্গিবাদের বিরুদ্ধে একজন বিদ্রোহী।

ছবিতে ভিলেন চরিত্রে অভিনয় করেছেন বর্তমান সময়ের অন্যতম আলোচিত ভিলেন টাইগার রবি। শুধু তাই নয় এই চলচ্চিত্রের মাধ্যমেই বড় পর্দায় অভিষেক হচ্ছে ইউটিউব সেলিব্রিটি সোলাইমান সুখন ও শামীম হাসান সরকারের।

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
দৈনিক সিলেট ডট কম
২০১১

সম্পাদক: মুহিত চৌধুরী
অফিস: ২৬-২৭ হক সুপার মার্কেট, জিন্দাবাজার সিলেট
মোবাইল : ০১৭১ ২২ ৪৭ ৯০০,  Email: dainiksylhet@gmail.com

Developed by: