Thursday, 15 November, 2018 | ১ অগ্রাহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |
Advertisement

মুক্তিযোদ্ধা দিলীপ কান্তি দেব আর নেই

এনআরবি নিউজ, নিউইয়র্ক থেকে : নিউইয়র্কে বসবাসরত মুক্তিযোদ্ধা দিলীপ কান্তি দেব আর নেই। স্থানীয় সময় ১ নভেম্বর বৃহস্পতিবার ভোর রাতে নিউইয়র্ক সিটির এস্টোরিয়ায় নিজ বাসায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। সিলেটের শ্রীমঙ্গলের সন্তান দিলীপের মৃত্যুকালে বয়স হয়েছিল ৬৬ বছর। তিনি স্ত্রী, এক পুত্র, এক কন্যাসহ অসংখ্য আত্মীয়-স্বজন রেখে গেছেন।
২ নভেম্বর শুক্রবার বিকালে তার শবদেহ রাখা হয় কুইন্সের করোনার ১০৪ স্টিটে ক্যাপলা মিগলীঅর ফিউনারেল হোমে। সেখানে শ্রদ্ধা জানান নিউইয়র্কে বসবাসরত মুক্তিযোদ্ধাসহ নানা শ্রেণিপেশার মানুষ। মুক্তিযোদ্ধা দিলীপ কান্তি দেবের মরদেহে ফুল দিয়ে শ্রদ্ধা জানান নিউইয়র্কে বাংলাদেশ কনস্যুলেটের ফার্স্টসেক্রেটারি শামীম হোসেন সহ কর্মকর্তারা।
এ সময় তার শবদেহ বাংলাদেশের জাতীয় পতাকায় আচ্ছাদিত করে গার্ড অব অনার প্রদান করেন সেক্টর কমান্ডার্স ফোরাম ও মুক্তিযুদ্ধ ’৭১-এর যুক্তরাষ্ট্র ইউনিটের সভাপতি মুক্তিযোদ্ধা রাশেদ আহম্মেদ, সহ-সভাপতি মুক্তিযোদ্ধা আবুল বাশার চুন্নু এবং সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা রেজাউল বারী, মুক্তিযোদ্ধা রফিকুল ইসলাম চৌধুরী রানা প্রমুখ।
স্থানীয় সময় ৩ নভেম্বর শনিবার সকাল ১০টায় এলমহার্স্টের ৭২-০২ এস্টোরিয়া বুলেভার্ডে সেন্ট মাইকেল সমাধিক্ষেত্রে তার শেষকৃত্য হয়। বিভিন্ন শ্রেণী ও পেশার প্রবাসীরা এ সময় তার প্রতি শেষ শ্রদ্ধা জানান।

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
দৈনিক সিলেট ডট কম
২০১১

সম্পাদক: মুহিত চৌধুরী
অফিস: ২৬-২৭ হক সুপার মার্কেট, জিন্দাবাজার সিলেট
মোবাইল : ০১৭১ ২২ ৪৭ ৯০০,  Email: dainiksylhet@gmail.com

Developed by: