Thursday, 15 November, 2018 | ১ অগ্রাহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |
Advertisement

অভিনেত্রী থেকে সাংবাদিকতায় মৌসুমী

দৈনিকসিলেটডেস্ক:ঢাকাই ছবিতে দুই যুগেরও বেশি সময়ের দীর্ঘ ক্যারিয়ার চিত্রনায়িকা মৌসুমীর। একের পর এক দর্শকদের সফল ছবি উপহার দিয়েছেন এই প্রিয়দর্শিনী অভিনেত্রী। তবে এবার পরিচয়টা একটু পাল্টে নিচ্ছেন তিনি।

বহুমুখী প্রতিভার অধিকারী মৌসুমী এবার সাংবাদিক হিসেবে আত্মপ্রকাশ করলেন।

শনিবার (৩ নভেম্বর) সন্ধ্যায় রাজধানীর উত্তরায় মেরি মনটানা রেস্তোরাঁয় মৌসুমীর জন্মদিন উদ্‌যাপন অনুষ্ঠান আয়োজন করেন তার স্বামী চিত্রনায়ক ওমর সানি।

সেখানে মৌসুমী একটি অনলাইন নিউজ পোর্টালের ঘোষণা দেন। ‘ইয়েসনিউজবিডিডটকম’ নামের অনলাইন নিউজ পোর্টালের সম্পাদক তিনি। আর এখানে শুধু শোবিজের সব খবর থাকবে।

এ প্রসঙ্গে মৌসুমী বলেন, ‘সাংবাদিকতার ব্যাপারে আমার আগ্রহ সব সময়ই ছিল। যেদিন থেকে চলচ্চিত্রের সঙ্গে যুক্ত হয়েছি, সেদিন থেকে চলচ্চিত্রের মানুষজনের পাশাপাশি সাংবাদিকদের সঙ্গেও আছে আমার ঘনিষ্ঠ যোগাযোগ। এই পেশাকে আমি শ্রদ্ধা করি।’

২০০৩ সালের চলচ্চিত্র কখনো মেঘ কখনো বৃষ্টি পরিচালনার মাধ্যমে পরিচালক হিসেবে আত্মপ্রকাশ করেন। মৌসুমীর নিজস্ব প্রযোজনা প্রতিষ্ঠানও আছে। এছাড়া তিনি নিজের সেবামূলক প্রতিষ্ঠান ‘মৌসুমী ওয়েলফেয়ার ফাউন্ডেশন’ দেখাশুনা করেন। একজন ফ্যাশন ডিজাইনার হিসাবেও সুপরিচিতি আছে এই অভিনেত্রীর।

উল্লেখ্য, মৌসুমী অভিনীত প্রথম ছায়াছবি ‘কেয়ামত থেকে কেয়ামত’। এরপর ‘মোল্লা বাড়ীর বউ’, ‘লাল দরিয়া’, ‘অন্তরে অন্তরে’, ‘দেনমোহর’, ‘কুসুম কুসুম প্রেম’, ‘তারকাঁটা’, ‘এক কাপ চা’ সহ দুই শতাধিক চলচ্চিত্রে অভিনয় করার পাশাপাশি ছোটপর্দায় নাটক ও বিজ্ঞাপনের মডেল হিসেবেও দেখা গেছে তাকে।

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
দৈনিক সিলেট ডট কম
২০১১

সম্পাদক: মুহিত চৌধুরী
অফিস: ২৬-২৭ হক সুপার মার্কেট, জিন্দাবাজার সিলেট
মোবাইল : ০১৭১ ২২ ৪৭ ৯০০,  Email: dainiksylhet@gmail.com

Developed by: