Thursday, 15 November, 2018 | ১ অগ্রাহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |
Advertisement

আটলান্টিক সিটি স্কুলে হালাল খাদ্য এবং ঈদে ছুটির অঙ্গিকার

এনআরবি নিউজ, নিউইয়র্ক থেকে : নিউজার্সি অঙ্গরাজ্যের আটলান্টিক সিটি স্কুল বোর্ড এর নির্বাচনে বাংলাদেশী আমেরিকান ফারুক হোসেন বিপুল ভোটে জয়লাভ করেছেন। ৬ নভেম্বর মঙ্গলবার মধ্যবর্তী নির্বাচনের ব্যালটেই অনুষ্ঠিত হয় এই ভোটগ্রহণ।
লক্ষ্মীপুর জেলার অধিবাসী ফারুক হোসেন দীর্ঘ আঠারো বছর যাবত যুক্তরাষ্ট্রে বসবাস করছেন। বাংলাদেশে তিনি ছাত্র রাজনীতির সাথে ওৎপ্রোতভবে জড়িত ছিলেন। তিনি রামগঞ্জ সরকারী কলেজ ছাত্র সংসদে সাধারন সম্পাদকের দায়িত্ব পালন করেছেন। বর্তমানে তিনি আটলান্টিক সিটি ডেমক্র্যাটিক পার্টির সহ-সভাপতির দায়িত্ব পালন করছেন। মূলধারার রাজনীতিতে তার সরব পদচারনার জন্য ইতোমধ্যে তিনি ‘রাইজিং ডেমক্র্যাটিক স্টার ‘ পুরষ্কারে ভূষিত হয়েছেন। কমিউনিটিতে ফারুক হোসেন লেবার ইউনিয়নের নেতা হিসাবে সমধিক পরিচিত। তিনি শ্রমিক সংগঠন ‘ইউনাইট হেয়ার লোকাল-৫৪’ এর একজন দক্ষ সংগঠক হিসেবে সতেরো বছর যাবত শ্রমিকদের কল্যাণে নিজেকে নিয়োজিত রেখে বেশ খ্যাতি অর্জন করেছেন। এছাড়া তিনি ‘এলায়েন্স অব সাউথ এশিয়ান আমেরিকান লেবার’ (আসাল) এর নিউজার্সি চ্যাপ্টারের সভাপতি হিসাবে দক্ষিন এশীয় শ্রমিকদের অধিকার আদায়ের সংগ্রামে সদা সচেষ্ট আছেন।
ফারুক হোসেন বলেন, ৩ বছর মেয়াদের এ দায়িত্ব পালনকালে আটলান্টিক সিটি স্কুল বোর্ডের কার্যক্রমে স্বচ্ছতা ও জবাবদিহিতা নিশ্চিত করার চেষ্টা করবো। এছাড়া এই সিটিতে বসবাসরত শিশুদের শিক্ষার মান বৃদ্ধি, আটলান্টিক সিটি স্কুল বোর্ড এর যাবতীয় খরচাদির স্বচ্ছতা নিশ্চিত করে এই সিটির অধিবাসীদের ট্যাক্স এর বোঝা লাঘব করা, স্কুলে হালাল খাবার সরবরাহ করা, প্রধান ধর্মীয় উৎসবগুলোতে স্কুল ছুটির ব্যবস্থা করার অঙ্গিকার রয়েছে। সেগুলো যথাযথভাবে পালনে সচেষ্ট থাকবো। তার এসব লক্ষ্য অর্জনে তাঁকে ভোট দিয়ে বিজয়ী করায় তিনি আটলান্টিক সিটিতে বসবাসরত বাংলাদেশী কমিউনিটি সহ অন্যান্য কমিউনিটির ভোটারদের আন্তরিক ধন্যবাদ জানিয়েছেন।

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
দৈনিক সিলেট ডট কম
২০১১

সম্পাদক: মুহিত চৌধুরী
অফিস: ২৬-২৭ হক সুপার মার্কেট, জিন্দাবাজার সিলেট
মোবাইল : ০১৭১ ২২ ৪৭ ৯০০,  Email: dainiksylhet@gmail.com

Developed by: