Sunday, 21 April, 2019 | ৮ বৈশাখ ১৪২৬ বঙ্গাব্দ |
Advertisement

প্রধানমন্ত্রীকে শিক্ষক-কর্মচারি সংগ্রাম কমিটির অভিনন্দন

দৈনিকসিলেটডটকম:শিক্ষক-কর্মচারি সংগ্রাম কমিটি, সিলেট-এর পক্ষ থেকে মাননীয় প্রধানমন্ত্রীকে অভিনন্দন।
এমপিওভুক্ত বেসরকারি শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষক-কর্মচারিদের বার্ষিক ৫% ইনক্রিমেন্ট ও ২০% বৈশাখী ভাতা দেয়ার ঘোষণা প্রদান করায় শিক্ষক-কর্মচারি সংগ্রাম কমিটি, সিলেট-এর পক্ষ থেকে জাতির জনক বঙ্গবন্ধুতনয়া মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি আন্তরিক অভিনন্দন ও গভীর কৃতজ্ঞতা প্রকাশ করেন শিক্ষক-কর্সচারি সংগ্রাম কমিটি সিলেটের সমন্বয়কারী, বাংলাদেশ কলেজ শিক্ষক সমিতি সিলেট জেলা সভাপতি ও কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির যুগ্ম-আহবায়ক অধ্যক্ষ মো. সুজাত আলী রফিক, শিক্ষক-কর্মচারি সংগ্রাম কমিটি সিলেটের আহবায়ক, বাংলাদেশ কলেজ শিক্ষক সমিতি সিলেট মহানগর শাখার সভাপতি ও কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক অধ্যাপক মো. আব্দুল জলিল, শিক্ষক-কর্মচারি সংগ্রাম কমিটি সিলেট-এর যুগ্ম-আহবায়ক, বাংলাদেশ কলেজ শিক্ষক সমিতি সিলেট মহানগরের সাধারণ সম্পাদক ও কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক উপাধক্ষ্য সুবল চন্দ্র দাস, বাংলাদেশ কলেজ শিক্ষক সমিতি সিলেট জেলার সাধারণ সম্পাদক ও কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য অধ্যাপক সালা উদ্দিন বেলাল, শিক্ষক-কর্মচারি সংগ্রাম কমিটি সিলেট-এর আহবায়ক ও বাংলাদেশ শিক্ষক সমিতি সিলেট জেলা সভাপতি প্রধান শিক্ষক মো. এলাইছ মিয়া, মহানগর সভাপতি প্রধান শিক্ষক মো. খছরুজ্জামান, বাংলাদেশ শিক্ষক-কর্মচারি ফোরাম সিলেট মহানগর সভাপতি প্রধান শিক্ষক মো. বাহার উদ্দিন আকন্দ, বাংলাদেশ শিক্ষক সমিতি সিলেট জেলা শাখার সভাপতি মো. কুতুব উদ্দিন, বাংলাদেশ শিক্ষক সমিতি সিলেট জেলার সাধারণ সম্পাদক আব্দুল মালিক রাজু।
মাননীয় প্রধানমন্ত্রী গত ৮ নভেম্বর বৃহস্পতিবার গণভবনে শিক্ষকদের এক অনুষ্ঠানে এই ঘোষণা দেন। এমপিওভুক্ত বেসরকারি শিক্ষক-কর্মচারিদের ৯টি সংগঠনের যৌথ মোর্চা শিক্ষক-কর্মচারি সংগ্রাম কমিটি দেশের শিক্ষাব্যবস্থা জাতীয়করণসহ ১১দফা দাবিতে দীর্ঘদিন থেকে আন্দোলন করে আসছিল। অষ্টম জাতীয় বেতন স্কেলে দেশের সকল সরকারি কর্মকর্তা-কর্মচারি বার্ষিক ৫% প্রবৃদ্ধি, ২০% বৈশাখী ভাতা, পূর্ণাঙ্গ উৎসব ভাতা, বাড়ি ভাড়া, চিকিৎসা ভাতা পেয়ে থাকেন কিন্তু এমপিওভুক্ত বেসরকারি শিক্ষাপ্রতিষ্ঠানে কর্মরত শিক্ষক-কর্মচারিরা এতদিন এ সুবিধা থেকে বঞ্চিত ছিলেন।
নেতৃবৃন্দ আশাপোষণ করেন যদি আসছে নির্বাচনে বিজয়ী হয়ে জাতির জনকের কন্যা জননেত্রী শেখ হাসিনা আবারও রাষ্ট্রক্ষমতায় আসতে পারেন তাহলে দেশের শিক্ষাব্যবস্থা জাতীযকরণসহ তাদের সকল দাবি পুরন হবে।

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
দৈনিক সিলেট ডট কম
২০১১

সম্পাদক: মুহিত চৌধুরী
অফিস: ২৬-২৭ হক সুপার মার্কেট, জিন্দাবাজার সিলেট
মোবাইল : ০১৭১ ২২ ৪৭ ৯০০,  Email: dainiksylhet@gmail.com

Developed by: