Friday, 14 December, 2018 | ৩০ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |
Advertisement

লিডিং ইউনিভার্সিটিতে টেকনিক্যাল রিপোর্ট রাইটিং বিষয়ক কর্মশালা

লিডিং ইউনিভার্সিটির ইনস্টিটিউশনাল কোয়ালিটি এ্যাসিউরেন্স সেল কর্তৃক আয়োজিত কর্মশালায় উপস্থিত অতিথিবৃন্দ লিডিং ইউনিভার্সিটিতে ‘ টেকনিক্যাল রিপোর্ট রাইটিং’ শীর্ষক প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। ইনস্টিটিউশনাল কোয়ালিটি এ্যাসিউরেন্স সেল এর উদ্যোগে ১৩ নবেম্বর ২০১৮ মঙ্গলবার দক্ষিণ সুরমার রাগীবনগরন্থ বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে অনুষ্ঠিত কর্মশালায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লিডিং ইউনিভার্সিটির উপাচার্য প্রফেসর ড. মো. কামরুজ্জামান চৌধুরী। রিসোর্স পারসন হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়, ময়মনসিংহ এর গ্রাজুয়েট ট্রেইনিং ইনস্টিটিউট এর প্রাক্তন পরিচালক প্রফেসর ড. মো: মোজাহার আলী। কর্মশালায় গেস্ট অব অনার হিসেবে লিডিং ইউনিভার্সিটির ট্রেজারার বনমালী ভৌমিক এবং বিশেষ অতিথি হিসেবে রেজিস্ট্রার মেজর (অব) মো: শাহ আলম, পিএসসি উপাস্থিত ছিলেন। ইংরেজি বিভাগের প্রভাষক তাসনিয়া মিজান চৌধুরীর সঞ্চালনায় কর্মশালায় সভাপতিত্ব করেন লিডিং ইউনিভার্সিটির ইনস্টিটিউশনাল কোয়ালিটি এ্যাসিউরেন্স সেল এর পরিচালক মো: রেজাউল করিম।
প্রধান অতিথির বক্তব্যে লিডিং ইউনিভার্সিটির উপাচার্য প্রফেসর ড. মো. কামরুজ্জামান চৌধুরী বলেন, বিশ্ববিদ্যালয় পর্যায়ে রিপোট রাইটিং গুবই গুরুত্বপূর্ণ। তিনি উল্লেখ করেন, আজকের এ কর্মশালা থেকে মূল্যবান দিকনির্দেশনা বিশ্ববিদ্যালয়ের শিক্ষক ও শিক্ষার্থীদের রিপোর্ট রাইটিং বিষয়ে সহায়ক ভূমিকা রাখবে। তিনি এ কর্মশালার আয়োজন করার জন্য আইকিউএসি এবং রিসোর্স পারসনকে ধন্যবাদ জানান।
শিক্ষা ব্যাক্তির আচরণে পরিবর্তন আনে এবং প্রশিক্ষণ মানুষকে মার্জিত করে গড়ে তোলে উল্লেখ করে ট্রেজারার বনমালী ভৌমিক আজকের এ ট্রেইনিং কর্মশালা ফলপ্রসূ হবে, এ আশাবাদ ব্যাক্ত করেন। কর্মশালায় স্বাগত বক্তব্য দেন বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার মেজর (অব) মো: শাহ আলম, পিএসসি।
কর্মশালায় লিডিং ইউনিভার্সিটির বিভিন্ন বিভাগের শিক্ষকবৃন্দ অংগ্রহণ করেন। বিজ্ঞপ্তি

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
দৈনিক সিলেট ডট কম
২০১১

সম্পাদক: মুহিত চৌধুরী
অফিস: ২৬-২৭ হক সুপার মার্কেট, জিন্দাবাজার সিলেট
মোবাইল : ০১৭১ ২২ ৪৭ ৯০০,  Email: dainiksylhet@gmail.com

Developed by: