Friday, 14 December, 2018 | ৩০ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |
Advertisement

এমসি কলেজ ছাত্রলীগের বিক্ষোভ মিছিল

দৈনিকসিলেটডেস্ক: সিলেটের ঐতিহ্যবাহী মুরারিচাঁদ ( এমসি) কলেজে এক বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা করেছে কলেজ ছাত্রলীগ। বৃহস্পতিবার দুপুরে বিএনপির অগ্নি সন্ত্রাসের প্রতিবাদে কেন্দ্র থেকে ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে বাংলাদেশ ছাত্রলীগ এমসি কলেজ শাখার পক্ষ থেকে বিক্ষোভ মিছিলটির আয়োজন করা হয়। এমসি ক্যাম্পাসে অনুষ্ঠিত এই বিক্ষোভ মিছিলটি কলেজ প্রদক্ষিণ করে কলা ভবনের সামনে এসে শেষ হয়।

পরে এমসি কলেজ ছাত্রলীগ নেতা দেলোয়ার হোসেনের সভাপতিত্ত্বে এবং এমসি কলেজ ছাত্রলীগ ও জেলা ছাত্রলীগের সাবেক স্কুল ছাত্র বিষয়ক সম্পাদক হোসাইন আহমদের সঞ্চলনায় এক প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

মিছিল পরবর্তী এই প্রতিবাদ সভায় গতকাল ঢাকা নয়াপল্টনস্থ বিএনপি অফিসের সম্মুখে বিএনপি নেতা মির্জা আব্বাসের নেতৃত্বে ছাত্রদল, যুবদল নেতাকর্মীদের দ্বারা পুলিশের উপর অতর্কিত হামলা এবং পুলিশভ্যান সহ অন্যান্য যানবাহনে অগ্নিসংযোগের তীব্র প্রতিবাদ জানান বক্তারা

এসময় তারা সিলেট শহরের যেকোনো স্থানে এরকম সন্ত্রাসী কার্যক্রম প্রতিহত করার ঘোষণা দেন।পাশাপাশি সামাজিক গনমাধ্যম বিশেষত ফেসবুকে সকল প্রকার গুজব প্রতিহত করতে বাংলাদেশ ছাত্রলীগ, এমসি কলেজ শাখার সকল নেতৃবৃন্দকে ফেসবুকে সোচ্চার থাকার নির্দেশ দেয়া হয়।

সভায় বক্তব্য রাখেন জেলা ছাত্রলীগের সাবেক সহসভাপতি হোসাইন আহমেদ, সাবেক পরিবেশ সাম্পাদক সাদিকুর রহমান, এমসি কলেজ ছাত্রলীগ নেতা রাসেল আহমদ, রুবেল আহমেদ, সৌরভ দাস, শামীম আলী, জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি এমরুল হক, আলতাফ হোসেন মুরাদ।

এছাড়াও আরো উপস্থিত ছিলেন কাওছার আহমদ কানন, রতন গুপ, পাবেল হাসান, সবুজ হোসেন, মিরাজ, আলমগীর, রুবায়েল আহমদ শাকিল, সাইফুর রহমান, দেলওয়ার হোসাইন রাহী, শাহ রনি, সুমন বাপ্পী, অপু দাস, জনকান্তি, রিগান, শহিবুর, অপু, শিহাব, রোকন, রনি, হাবিব, রবিউল, মাহফুজ, শাওন, হাবিবুর প্রমুখ।

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
দৈনিক সিলেট ডট কম
২০১১

সম্পাদক: মুহিত চৌধুরী
অফিস: ২৬-২৭ হক সুপার মার্কেট, জিন্দাবাজার সিলেট
মোবাইল : ০১৭১ ২২ ৪৭ ৯০০,  Email: dainiksylhet@gmail.com

Developed by: