Wednesday, 23 January, 2019 | ১০ মাঘ ১৪২৫ বঙ্গাব্দ |
Advertisement

শাকিবের বিপরীতে তিশা?

দৈনিকসিলেটডেস্ক:কদিন ধরেই চলচ্চিত্রপাড়ায় গুঞ্জন, গুণী নির্মাতা কাজী হায়াতের ‘বীর’ ছবিতে অভিনয় করবেন দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। তবে বৃহস্পতিবার রাতে জানা গেল, প্রযোজক তার শিডিউল পাননি। এই ছবির প্রধান চরিত্রে অভিনয়ের জন্য এরই মধ্যে চুক্তিবদ্ধ হয়েছেন সুপারস্টার শাকিব খান।
জয়ার শিডিউল না মেলায় ‘বীর’-এর প্রযোজক মোহাম্মদ ইকবাল এখন নতুন নায়িকার খোঁজে নেমেছেন। শোনা যাচ্ছে, ছবিতে শাকিবের বিপরীতে অভিষেক হতে পারে একেবারে নতুন এক নায়িকার। গানের ভিডিও আর টেলিভিশন নাটক দিয়ে তিনি এ সময়ে বেশ আলোচিত।
চলচ্চিত্রের সঙ্গে সংশ্লিষ্টদের কেউ কেউ বলছেন, তানজিন তিশার সঙ্গে কথা হচ্ছে। বিষয়টি নিয়ে ছোট পর্দার এই পরিচিত মুখ বলেন, ‘ছবিটির ব্যাপারে আমার সঙ্গে ফোনে কে যেন কথা বলেছিলেন। দেখা যাক। শাকিব ভাই, নিঃসন্দেহে অনেক বড় মাপের একজন নায়ক। কথাবার্তা সবকিছু মিলে গেলে কাজটি হতেও পারে। বাকিটা সময়ই বলে দেবে।’
প্রযোজকের আশা, নতুন বছরের শুরুতে ‘বীর’ ছবির শুটিং শুরু করবেন। এর মধ্যে পরিচালক কাজী হায়াৎ জানালেন, আগামী সপ্তাহে তিনি চিকিৎসার জন্য যুক্তরাষ্ট্রে যাচ্ছেন। ফিরবেন জানুয়ারির শেষ সপ্তাহে। ফিরে এসে ফেব্রুয়ারিতে এই ছবির শুটিং শুরু করতে পারবেন। নায়কের ব্যাপারটি তিনি নিশ্চিত করলেও নায়িকা চূড়ান্ত করার বিষয়টি প্রযোজকের ওপরই ছেড়ে দিয়েছেন বলে জানালেন।

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
দৈনিক সিলেট ডট কম
২০১১

সম্পাদক: মুহিত চৌধুরী
অফিস: ২৬-২৭ হক সুপার মার্কেট, জিন্দাবাজার সিলেট
মোবাইল : ০১৭১ ২২ ৪৭ ৯০০,  Email: dainiksylhet@gmail.com

Developed by: