Monday, 17 June, 2019 | ৩ আষাঢ় ১৪২৬ বঙ্গাব্দ |
Advertisement

সিলেট ৬ আসনে ফয়সল আহমদের প্রধান নির্বাচনী কার্যালয় উদ্বোধন

সিলেট : সিলেট-৬ আসনে বিএনপি ও জাতীয় ঐক্যফ্রন্ট মনোনীত সংসদ সদস্য প্রার্থী ফয়সল আহমদ চৌধুরীর প্রধান নির্বাচনী কার্যালয়ের উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার সকালে গোলাপগঞ্জস্থ সানরাইজ কমিউনিটি সেন্টারে এই কার্যালয়ের উদ্বোধন করা হয়।

গোলাপগঞ্জ উপজেলা বিএনপির সভাপতি নসিরুল হক শাহিনের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন- জাতীয় ঐক্যফ্রন্টের শীর্ষ নেতা ও জেএসডির সভাপতি বীর মুক্তিযোদ্ধা আ স ম আব্দুর রব, জাতীয় গণস্বাস্থ্য কেন্দ্রের পরিচালক ডা. জাফর উল্লাহ, সাবেক সাংসদ শরফ উদ্দিন খসরু, কেন্দ্রীয় বিএনপির সদস্য ও সিলেট জেলা বিএনপির সভাপতি আবুল কাহের শামীম, সংসদ সদস্য প্রার্থী ফয়সল আহমদ চৌধুরী।

উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক জিলাল উদ্দিনের সঞ্চালনায় উদ্বোধনী অনুষ্ঠানে জেএসডির সভাপতি আ স ম আব্দুর রব বলেন, জনগণের রায় হবে আওয়ামী দুঃশাসন ও স্বৈরতন্ত্রের বিরুদ্ধে সরব প্রতিবাদ। বর্তমান সরকারের দুঃশাসনে জনজীবন হুমকি ও আতঙ্কের মুখে। দেশের জনগণ এ থেকে মুক্তি চায়। সুখি ও সমৃদ্ধশালী বিয়ানীবাজার-গোলাপগঞ্জ গড়ে তুলতে ধানের শীষের বিজয় নিয়ে আসতে হবে।

তিনি আরো বলেন, এ নির্বাচন শুধু ধানের শীষের বিজয়ের লড়াই নয়, এ লড়াই আমাদের অস্তিত্ব এবং বাঁচার লড়াই। ধানের শীষের বিজয়ের মাধ্যমে মানুষের অধিকার প্রতিষ্ঠায় সবাইকে ঝাঁপিয়ে পড়তে হবে।

জাতীয় গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা পরিচালক ও ঐক্যফ্রন্টের শীর্ষ নেতা ডা. জাফর উল্লাহ বলেন, বাংলাদেশ আজ কারাগারে পরিণত হয়েছে। গণতন্ত্রের নির্বাসন থেকে ধানের শীষের বিজয়ের মাধ্যমে দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্ত করে আনতে হবে।

ধানের শীষের বিজয় নিশ্চিত উল্লেখ করে ফয়সল আহমদ চৌধুরী বলেন, সরকারের জুলুম-নির্যাতন দেখে ভয় পেলে চলবে না। লুটপাট এবং দুর্নীতির সরকারকে হঠাতে ৩০ ডিসেম্বর পর্যন্ত সবাইকে শক্ত ও দৃঢ় অবস্থানে থাকতে হবে। তবেই আমাদের কাঙ্খিত বিজয় নিয়ে আসতে পারবো।

উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- কেন্দ্রীয় বিএনপির সদস্য আশফাক আহমদ, জেলা বিএনপির উপদেষ্টা এম. সিরাজুল ইসলাম, সহ সভাপতি মহি সুন্নাহ চৌধুরী নার্জিস, সাবেক সহ সাধারণ সম্পাদক রাজু আহমদ তালুকদার, জেলা বিএনপি নেতা ও উপজেলা ভাইস চেয়ারম্যান নুমান উদ্দিন মুরাদ, কেন্দ্রীয় ছাত্র দলের সহ সভাপতি মাহবুবুল হক চৌধুরী, জেলা বিএনপি নেতা হাসান মাহমুদ বাবু, ইউপি বিএনপি নেতা সুরাব আলী, নজরুল ইসলাম, ফারুক আল মাহমুদ, গোলাম কিবরিয়া শাহিন প্রমুখ।

মোনাজাত পরিচালনা করেন জমিয়ত নেতা মাওলানা ফয়সল আহমদ।

কার্যালয় উদ্বোধনের পর ফয়সল আহমদ চৌধুরী গোলাপগঞ্জ বাজারে সর্বস্তরের জনসাধারণের মধ্যে গণসংযোগ করেন।

পরে ফুলাবাড়িস্থ বড় মোকাম ও টিকরের মোকাম জিয়ারত করে হেতিমগঞ্জ বাজারে গণসংযোগ করেন। এছাড়া ফয়সল আহমদ চৌধুরী শায়খে বাঘা (র.)এর মাজার জিয়ারত করে বাঘা ইউনিয়নে পৃথক পৃথক ভাবে গণসংযোগে অংশ নেন। বিকালে পরগনা ও খালপার বাজারে ও গণসংযোগ করেন তিনি।

এসব গণসংযোগে তিনি এলাকার সার্বিক উন্নয়নের জন্য ধানের শীষকে বিজয়ী করার জন্য আহবান জানান নির্বাচনী কার্যালয় উদ্বোধন এবং পৃথক পৃথক গণসংযোগে বিএনপি এবং জাতীয় ঐক্যফ্রন্টের সর্বস্তরের নেতাকর্মী ছাড়া সাধারণ জনগণ অংশগ্রহণ করেন। প্রতিটি এলাকায় সাধারণ মানুষের ভালোবাসায় সিক্ত হন ফয়সল চৌধুরী। সন্ধ্যা পরও গোলাপগঞ্জের বিভিন্ন এলাকায়ও গণসংযোগ করেন তিনি।

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
দৈনিক সিলেট ডট কম
২০১১

সম্পাদক: মুহিত চৌধুরী
অফিস: ২৬-২৭ হক সুপার মার্কেট, জিন্দাবাজার সিলেট
মোবাইল : ০১৭১ ২২ ৪৭ ৯০০,  Email: dainiksylhet@gmail.com

Developed by: