Tuesday, 19 March, 2019 | ৫ চৈত্র ১৪২৫ বঙ্গাব্দ |
Advertisement

ইনশাআল্লাহ ঐক্যবদ্ধ জনগণের বিজয় অনিবার্য: ড. কামাল

দৈনিকসিলেটডেস্ক:

জাতীয় ঐক্যফ্রন্টের শীর্ষ নেতা ড. কামাল হোসেন বলেছেন, ইনশাল্লাহ ঐক্যবদ্ধ জনগণের বিজয় অনিবার্য।নির্বাচনে লাঠিয়াল বাহিনীকে পরিত্যাগ করার আহবানও জানান তিনি।
রোববার মহান বিজয় দিবস উপলক্ষে জাতীয় স্মৃতিসৌধে শহীদদের শ্রদ্ধা নিবেদন করে তিনি এসব কথা বলেন।
ড. কামাল বলেন, স্বাধীনতার বিরুদ্ধে কেউ যদি ষড়যন্ত্র করে তবে তা ঐক্যবদ্ধভাবে প্রতিহত করা হবে। মুক্তির জন্য আমরা লড়াই করেছি। এখনও আমাদের সংগ্রাম করে যেতে হচ্ছে। আরও সংগ্রাম করে যেতে হবে। গণতন্ত্র আমাদের দেশে অনুপস্থিত। ঐক্যবদ্ধ হয়ে আমরা ঐক্যকে আরও সংহত করেছি। যে ঐক্যবদ্ধ শক্তিকে নিয়ে আমরা স্বাধীনতা অর্জন করেছিলাম, যেকোনো দিক থেকে হোক সেই স্বাধীনতাকে রক্ষা করতে হবে।

প্রবীণ এ আইনজীবী আরো বলেন, যারা রুগ্ন রাজনীতি করে, কালো টাকা ব্যবহার করে, লাঠিয়াল ব্যবহার করে, যারা জনগণকে মর্যাদা দেয় না, তাদের ব্যাপারে আমাদের সতর্ক থাকতে হবে। আমরা ঐক্যবদ্ধ হয়ে স্বাধীনতা ও মূল্যবোধসহ সব কিছু রক্ষা করব। ইনশাল্লাহ ঐক্যবদ্ধ জনগণের বিজয় অনিবার্য।

তিনি বলেন, মুক্তিযুদ্ধে লক্ষ লক্ষ লোক জীবন দিয়ে স্বাধীনতা অর্জন করেছে। আজকে বিজয়ের দিনে এখানে এসে তাদেরকে স্মরণ করা উচিত। সেই স্বাধীনতাকে আমরা যেন সঠিকভাবে মূল্যায়ন করতে পারি, বিজয়ের মাসে এটাই আমাদের শপথ হওয়া উচিত।

জাতীয় ঐক্যফ্রন্টের এ নেতা বলেন, আসুন আমরা ঐক্যকে সুসংহত করি। যে ঐক্যকে সামনে রেখে বিজয় অর্জন করেছিলাম, সেই শক্তিতে ঐক্যবদ্ধ থাকতে হবে। যেকোনো দিক থেকে এই ঐক্যের বিরুদ্ধে যারা লাগে, তাদের বিরুদ্ধে সোচ্চার থাকতে হবে।

এ সময় বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান, জেএসডির সভাপতি আ স ম আব্দুর রবসহ বিএনপি ও জাতীয় ঐক্যফ্রন্টের নেতারা উপস্থিত ছিলেন।

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
দৈনিক সিলেট ডট কম
২০১১

সম্পাদক: মুহিত চৌধুরী
অফিস: ২৬-২৭ হক সুপার মার্কেট, জিন্দাবাজার সিলেট
মোবাইল : ০১৭১ ২২ ৪৭ ৯০০,  Email: dainiksylhet@gmail.com

Developed by: